এক মহিলার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য

রায়গঞ্জঃ এক মহিলার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জের সুভাষগঞ্জে। বৃহস্পতিবার সকালে সুভাষগঞ্জের বিবেকানন্দ মোড় সংলগ্ন এলাকায় উদ্ধার হয় ওই মহিলার মৃতদেহ। এদিন সকালে মৃতদেহ স্থানীয়দের নজরে আসতেই রায়গঞ্জ থানার পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ওই মহিলার নাম সুনীতা পাল। তিনি দীর্ঘদিন থেকেই মানসিক ভারসাম্যহীন ছিলেন। বুধবার সন্ধ্যা বেলাতেও ওই মহিলাকে এলাকায় দেখা গিয়েছে। এরপর এদিন সকালে তার মৃতদেহ উদ্ধার হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, মহিলার মুখে ভারী কোনও বস্তু আঘাত করার চিহ্ন রয়েছে।
স্থানীয় পঞ্চায়েত সদস্য সুনীল হালদার বলেন, মানসিক ভারসাম্যহীন এক মহিলার রক্তাক্ত ও অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয়েছে । আমাদের সন্দেহ ওই মহিলাকে ধর্ষণ করে খুন করেছে দুষ্কৃতীরা। আমরা এই ঘটনার বিচার চাইছি। সুনীল বাবু জানান, বেশ কয়েকবছর আগে মানসিক ভারসাম্যহীন ভবঘুরে সুনীতা পাল দুষ্কৃতীদের লালসার শিকার হয়েছিলেন। তার একটি সন্তানও রয়েছে।

এলাকার আরও এক পঞ্চায়েত সদস্যের স্বামী চন্দন ঘোষ বলেন, সুভাষগঞ্জ এলাকায় দুষ্কৃতীদের দৌরাত্ম্য ক্রমশ বেড়েছে। বেশ কয়েকদিন আগেই আরও একটি খুনের ঘটনা ঘটেছিল। আজ আবারও এক খুনের ঘটনা ঘটল। প্রশাসনের কাছে আমাদের দাবী, এলাকায় যথেষ্ট পরিমাণে সিসি ক্যামেরা বসানো হোক। চন্দন বাবু আরও বলেন, মানসিক ভারসাম্যহীন এই মহিলার খুনের ঘটনার সাথে যুক্ত দুষ্কৃতীদের চরম শাস্তির দাবী জানাচ্ছি আমরা।

রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হবে বলে জানিয়েছেন মৃতের পরিজনেরা। দুষ্কৃতীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন তাঁরাও।

আরও পড়ুন   ডিসেম্বরেই উত্তরবঙ্গ সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী, জল্পনা!

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • error: