ওয়াংখেরেতে “শার্লক” ধোনি কে জয় উপহার দিলেন ওয়াটসন

 

বাংলা hunt ডেস্ক : দুই বছর নির্বাসন কাটিয়ে ফিরে এসেছিল দল। এবং ফিরে এসেই নিজেদের হারানো সিংহাসন ফিরে পেল সুপারকিংসরা। ফাইনালে হায়দ্রাবাদ কে একপ্রকার উড়িয়ে দিয়ে তিন নম্বর ট্রফি টা চেন্নাইবাসীদের উপহার দিল ধোনি বাহিনী।

প্রথম আই পি এলে রাজস্থানের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স ছিল প্রাক্তন অসি অলরাউন্ডার শেন ওয়াটসনের । ২০০৮ এর শেন ওয়ার্ন এর রাজস্থান দলের তুরুপের তাস ছিলেন তিনি। সেইবার ম্যান অফ দ্য সিরিজ হয়েছিলেন এই ক্রিকেটার। তারপর কেটে গেছে দশ বছর। এইবার চেন্নাইয়ের হয়ে একই ভূমিকা পালন করতে দেখা গেল তাকে। টুর্নামেন্টের শুরু থেকেই ধোনির টিম কে “বৃদ্ধাশ্রম” বলে ট্রোল করেছিল সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গুলিতে একাংশ এইদিন তার যোগ্য জবাব ব্যাট হাতে দিলেন ওয়াটসন।

এদিন প্রথম ব্যাট করতে নেমে ৬ উইকেটের বিনিময়ে ১৭৮ রান করে উইলিয়ামসনরা। অরেঞ্জ আর্মির কোন ব্যাটসম্যান এই রুদ্ধশ্বাস ম্যাচে পঞ্চাশ রানের গন্ডি পেরোতে পারেনি। এই তাদের হয়ে সর্বোচ্চ রান উইলিয়ামসনের। করলেন ৩৬ বলে ৪৭। এছাড়াও ভালো ঝোড়ো ইনিংস খেলেন প্রাক্তন নাইট অলরাউন্ডার ইউসুফ পাঠান ৪৫ (২৫) এবং শাকিব ২৩(১৫) ।পরে ব্যাটে নেমে তিনটে ছক্কা হাকিয়ে হায়দ্রাবাদের স্কোর বোর্ড টিকে শক্তিশালী করেন কার্লোস ব্রেথওয়েট।

গ্রুপ পর্যায় কম রানের লক্ষ্যমাত্রা রেখেও দুর্দান্ত বোলিং প্যারফরম্যান্স এর দ্বারা বিপক্ষ কে হার মানিয়েছে হায়দ্রাবাদ। ফাইনালে স্কোর বোর্ডে ভালো রান তুলেছিল তারা। তাই এইদিন রাশিদ, ভুবনেশ্বর, কউল দের দিকে তাকিয়ে দ্বিতীয় কাপটি জেতার আশা রেখেছিল নিজামের শহরের বাসিন্দারা। কিন্তু ফাইনালে কার্যত ওয়াটসনের দাপটে উরে গেল তারা। এবছরের টুর্নামেন্টের সেরা বোলিং লাইন আপ কে বেধড়ক পেটালেন এই অলরাউন্ডার। ৫৭ বলে ১১৭ রান করে অপরাজিত থাকেন তিনি। ইনিংসে ১১ টি চার এবং ৮ টি ছয় মারেন তিনি। ১৩ নম্বর ওভারে সন্দীপ শর্মাকে ২৭ রান মেরেছিলেন তিনি। তিনটে ছয় এবং দুটো ছয় মেরে বিপর্যস্ত করে দিয়েছেন এই ভারতীয় বোলার কে। এই দিন বল হাতে হাফ সেঞ্চুরি করেছেন এই বোলার। যদিও চেন্নাই শিবিরে প্রথম ধাক্কাটা দিয়েছিলেন তিনি দু প্লেসি ডাগ আউটে ফিরিয়ে।

আরও পড়ুন   What is sexual addiction? Explained World Health Organization

ম্যাচ জিতে ধোনি জানালেন বয়স নয় ফিটনেস টাই আসল। অর্থাৎ টুর্নামেন্টের শুরুতে তাদের “বুড়োর দল” বলাটাকে যে ভালো চোখে দেখেনি তা এইদিন বুঝিয়ে দিলেন “ক্যাপ্টেন কুল”। অন্যদিকে ম্যাচ হেরে ওয়াটসনের এর প্রশংসা করলেন এবছরের কমলা টুপির মালিক হায়দ্রাবাদের অধিনায়ক উইলিয়ামসন। ওয়াটসনের দুর্দান্ত ব্যাটিংয়ের কাছেই যে তাদের কাপ জেতার পরিকল্পনা ভেস্তে গেছে তা স্বীকার করলেন কিউয়ি ব্যাটসম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: