স্নানরত অবস্থায় ছবি পোস্ট করে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে উষ্ণতা ছড়ালেন উর্বশী রাওতেলা

 

বাংলা hunt ডেস্ক : প্রায়শই নিজের শরীরী লাস‍্যে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঝড় তোলেন তিনি।প্রতিনিয়ত তার ভক্তের সংখ্যা উদ্ধমুখী।প্রায়শই নিজের উষ্ণ ছবি পোস্ট করে ভাইরাল হতে দেখা যায় উর্বশীকে।ফের এমনটাই করতে দেখা গেলো তাকে।এইবার নিজের স্নানরত অবস্থায় ছবি পোস্ট করলেন তিনি।ছবিটি পোস্ট করার সাথে সাথে মুহূর্তে ওঠে শেয়ার, লাইকের ঝড়।

 

প্রসঙ্গত, সম্প্রতি বিতর্কে জড়িয়েছিলেন উর্বশী। একটি বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উবর্শী।উপস্থিত ছিলেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী বনি কাপুর।এইদিন অনুষ্ঠানে একসাথে ছবি তোলেন দুই সেলেব।পাপারাৎজীদের ফ্ল‍্যাশে এক সাথে ফ্রেমবন্দি হন বনি,উর্বশী।ছবি তোলার পরব‍র্তী একটি ঘটনা কে কেন্দ্র করে বিতর্কে জড়ালেন বনি কাপুর।ছবি তোলার পর বেশ কিছুক্ষন বনির সাথে কথা বলেন উর্বশী।

এর পরবর্তী সময়ে বনি কাপুর কে দেখা যায় উর্বশীর নিতম্বে আলতো করে চড় মারতে।পরবর্তী সময়ে এই ভিডিওটি হয়েছে ভাইরাল।যদিও এই গোটা বিষয়টি একেবারে ভালো ভাবে নেননি উর্বশী।সংবাদ মাধ্যমের উদ্দেশ্যে তিনি প্রশ্ন করেন এই ঘটনাটির খবর কি না ? যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে উর্বশীর এমন মন্তব্য একেবারে ভালো ভাবে নেননি নেটিজনরা।তারা পরবর্তী সময়ে উর্বশীকে প্রশ্ন করেন বর্তমানে যখন চারিদিকে ” মি টু ” সকলে সরব হয়ে উঠেছেন তখন তিনি কিভাবে গোটা বিষয়টি এড়িয়ে যেতে পারেন সেই নিয়ে প্রশ্ন করেন তারা।যদিও এই বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করেন নি বনি কাপুর।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *