স্টর্মি চান ট্রাম্পের দেওয়া টাকা ফিরিয়ে দিতে

বাংলা hunt ডেস্ক : এবার উল্টো চাল দিলেন মার্কিন পর্ণস্টার স্টর্মি ড্যানিয়েল। মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে আরও চাপে ফেলতে তিনি জানালেন, যা হয়েছে, হয়ে গিয়েছে। তা নিয়ে আর যেন আর কোনও উচ্চবাচ্য না হয়। এবার তিনি ট্রাম্পের দেওয়া অর্থ ফিরিয়ে দেবেন।

প্রসঙ্গত, ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্ক ছিল বলে দাবি করেছেন স্টর্মি। আর সেসেই সম্পর্কের কথা গোপন রাকার জন্য, তাকে ১ লক্ষ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। সম্প্রতি এই অভিযোগ তুলেছেন স্টর্মি। অভিযোগ, সম্পর্ক গোপন রাখার জন্য নাকি ওই টাকা স্টর্মিকে দিয়েছিলেন ট্রাম্প। এবার সেই টাকা ট্রাম্পকে ফিরিয়ে দিতে চান স্টর্মি।
কেননা তিনিও চাইছেন না ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাঁর যা সম্পর্ক ছিল, তা নিয়ে আর জলঘোলা হোক। ডোনাল্ড ট্রাম্পের থেকে তিনি যে টাকা নিয়েছেন বলে অভিযোগ উঠেছিল, তাও তিনি ফিরিয়ে দিতে চান। তাঁর আইনজীবী মাইকেল আবেনাত্তি বলেছেন, অফারটা খুব একটা খারাপ নয়। দুই পক্ষের কথাবার্তা শুনে আমেরিকার মানুষই বলবে সত্যিটা কি।

এই নিয়ে সোমবার ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেনকে একটি চিঠি পাঠিয়েছেন আবেনাত্তি। সেখানে তিনি জানিয়েছেন, অভিনেত্রী ওই টাকা ফিরিয়ে দিতে আগ্রহী। ট্রাম্প তাঁর পছন্দমতো যে কোনও অ্যাকাউন্টে সেই টাকা ট্রান্সফার করাতে পারেন। তবে যা করবেন ট্রাম্প, তা যেন শুক্রবারের মধ্য করেন। বৃহস্পতিবার পর্যন্ত কোহেনকে ডেডলাইন দিয়েছেন আবেনাত্তি।

বলেছেন, ওই টাকা ফেরৎ দেওয়ার পর আর কোনও বাধা থাকবে না। ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্ক কী ছিল, তা নিয়ে মুখ বন্ধ রাখার জন্য ওই টাকা দেওয়া হয়েছিল। টাকা ফেরতের পর তিনি কোনও দ্বিধা ছাড়াই কথা বলতে পারবেন। এবার দেখা যাক, এই চাপের মুখে মার্কিন রাষ্ট্রপতি ট্রাম্প কি করেন?