বিজেপি কর্মীদের হাত পা ভেঁঙে দিন নির্দেশ তৃনমূলের

 

বাংলা হান্ট ডেস্ক : আজ কোচবিহারের সিতাই মোড়ে দিলীপ ঘোষের গাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। পুলিশের উপস্থিতিতেই এই দুষ্কৃতীরা হামলা চালায় বলে জানা যাচ্ছে। বিজেপির তরফে দাবি করা হয়েছে, এটা তৃণমূলের দুষ্কৃতী বলে দাবী করা হয়েছে৷

বাস ও লাঠি দিয়ে মেরে দিলীপ ঘোষের গাড়ির সামনের এবং পিছনের অংশ ভেঙে দেওয়া হয়েছে। পরে পুলিশের সহায়তায় গাড়িটিকে মাথাভাঙ্গা থেকে রওনা করিয়ে দেওয়া হয়। দিলীপ ঘোষের কনভয়ে হামলা হতে পারে বলে পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল।

কেননা বুধবার থেকেই সেখানে বাঁশ নিয়ে মিছিল করছিল তৃনমূলের কর্মী-সমর্থকরা। গাড়িতে হামলা করার সময় পুলিশের সামনেই বাঁশ দিয়ে দিলীপ ঘোষের কনভয়ে থাকা ৭ টি গাড়িতে মারধর চলে।

হামলার ফলে নিজের গাড়ির কাচ ভেঙে গিয়ে কাঁচের গুড়ো তার গায়ে লেগেছে বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যদিও তৃণমূলের তরফে এই হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূল বিধায়ক উদয়ন গুহ জানিয়েছেন, গোষ্ঠী কোন্দল এর ফলেই এই হামলা।

দিলীপ ঘোষকে কালো পতাকা দেখিয়ে তার কনভয়ের রাস্তায় দাঁড়িয়েছিল তৃণমূল নেতৃত্ব। এদিকে কোচবিহারে রথ যাত্রার অনুমতি দিচ্ছে না হাইকোর্ট। যার ফলে এই মুহূর্তে ফের আবেদনের সিদ্ধান্ত নিয়েছে বিজেপি।
এই ব্যাপারে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন বিজেপি কোন কর্মী যদি বাঁশ দিয়ে বিজেপি কর্মীদের ভাঁঙে দিন বলে নির্দেশ দিলেন তৃনমূলের নেতা৷ এখন দেখার বিশয় তৃনমূল যদি আইনি হাতে তুলে নেয় তার দায় তৃনমূল তার দায় কে নেবে? প্রশাসন কি ভূমিকা নেন সেই দিকে তাকিয়ে রাজনৈতিক মহল

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *