তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খানকে হত্যা করতে পারে জঙ্গিরা!

 

বাংলা hunt ডেস্ক : পাকিস্তানে জাতীয় নির্বাচনের আর বেশিদিন বাকি নেই। আগামী ২৫ জুলাই পাকিস্তানের জাতীয় সাধারণ নির্বাচন। আর এই জাতীয় সাধারণ নির্বাচনের আগেই জঙ্গিরা একাধিক নিবার্চনী প্রার্থীর ওপর হামলা চালাতে পারে। তাদের টার্গেটে রয়েছেন হেভিওয়েট প্রার্থী তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খান। প্রচার চলাকালীন তাঁর উপর হামলা চালানোর পরিকল্পনা করেছে জঙ্গিরা। এমনটাই সতর্কবার্তা জারি করেছে পাকিস্তানের ‘ন্যাশনাল কাউন্টার টেররিজম অথরিটি। ’ পাশাপাশি পাকিস্তানের সেনেটে এই আশঙ্কার কথা জানিয়েছে ওই সংস্থা। পাশাপাশি ন্যাশনাল কাউন্টার টেররিজম অথরিটির পক্ষ থেকে জানানো হয়েছে শুধু ইমরান খান নন, এই তালিকায় রয়েছেন আওয়ামি ন্যাশনাল পার্টির প্রেসিডেন্ট আফসান্দার ওয়ালি, কুয়ামি ওয়াতান পার্টির আফতাব আহমেদ খান শেরপাও, জমিয়ত উলেমা-ই-ইসলামের নেতা আক্রমণ দুররানি ও এএনপি নেতা আমির হায়দার হোতি।

অন্যদিকে, এইসকল নেতা ছাড়াও লস্কর-ই-তৈবার শীর্ষনেতা হাফিজ সাঈদের ছেলে তালহা সাঈদকেও হিট লিস্টে রেখেছে জঙ্গিরা। তার ওপরেও জঙ্গিরা হামলা চালাতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আল্লাহ-ও-আকবর তেহরিক পার্টির টিকিটে ভোটে লড়ছে এই তালহা সাঈদ।

পাকিস্তানের প্রথম সারির সংবাদপত্র ‘ডন’-এর একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, যেসকল নেতার এই হিট লিস্টে নাম রয়েছে তাদের সম্পূর্ণ নিরাপত্তা দেওয়ার জন্য সরকারকে আবেদন জানানো হয়েছে। এছাড়াও ন্যাশনাল কাউন্টার টেররিজম অথরিটির পক্ষ থেকে সমস্ত রাজনৈতিক দলের শীর্ষনেতাদের নিরাপত্তা দেওয়ার আর্জি জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: Content is protected !!