এইবার বিতর্কের কেন্দ্রবিন্দু ” তৈমুর” !

 

বাংলা hunt ডেস্ক : এখনও ” স্টারডম ” এর মানে সম্পর্কে অবগত না হলেও মাত্র বছর দুয়েক বয়সে ঋতিমতো স্টার হয়ে উঠেছেন পতৌদি পরিবারের কনিষ্ঠতম সদস্য “ছোটে নবাব” তৈমুর আলী খান।অভিনেতা সইফ আলী খানের পুত্র ইতিমধ্যে খবরের কাগজের বিনোদনের পাতায় জায়গা করে নিচ্ছে নিত্যদিন।সম্প্রতি ফের খবরের শিরোনামে ফিরে এলেন তিনি, তবে এবারের পটভূমি খানিকটা আলাদা ।

বিতর্কের সূত্রপাত ” স্বরাজ‍্য” নামের একটি ম‍্যাগাজিনের লেখিকা শেফালি বৈদ‍্যের করা একটি টুইট কে কেন্দ্র করে।বিতর্কিত সেই টুইটে লেখিকার বক্তব্য যে। একসময়ে নির্বিচারে মানুষ হত্যা করেছে।যার হাতে একসময়ে ধর্ষিত হয়েছে মহিলা , শিশু এখন তাকেই একটি মিষ্টি পুতুলের রুপ দেওয়া হয়েছে।প্রসঙ্গত,ছেলের নাম “তৈমুর” রাখার পর থেকেই বিতর্কে জড়িয়েছেন খান দম্পতি।এদিন সেই স্মৃতি কে ফের উসকে দিলো।

দিন কয়েক আগে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছিল একটি পুতুলের ছবি যার মুখায়বের সাথে হুবুহু মিল সইফ- করিনার পুত্র, কাপুর পরিবারের কনিষ্ঠতম সদস্য তৈমুরের। এর আগে তারকাদের পুতুল বাজারে লক্ষ্য করা গেলেও কখনও তারকা সন্তানদের পুতুল দেখা যায়নি। কিন্তু তারকা পুত্রের নাম যখন তৈমুর, তখন অভিনব কিছু দেখা যাবে তা বলাই বাহুল্য।এমনিতেই এবয়সে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে বিরাজমান তৈমুর।স্টারডমের মানে বোঝার আগেই এই মুহূর্তে বলিউডের তাবর তাবর অভিনয় ব‍্যক্তিত্বদের সাথে বিনোদনের পাতায় জায়গায় করে নেন তৈমুর।

প্রথমে বিষয়টি নজরে আনেন “ও মাই গড”,”সিং ইস ব্লিং” এর মতো ছবির প্রযোজক অশ্বিনী ইয়ার্দি।অবিকল তৈমুরের ন‍্যায় দেখতে সেই পুতুলটি তিনি দেখতে পান কেরালার একট খেলনার দোকানে,যার উল্লেখ তিনি ছবিটি শেয়ার করার সাথে সাথে করেছেন।এরপর মুহূর্তে ভাইরাল হয় সেই ছবি। বিষয়টি তৈমুরের বাবা সইফ আলী খানের নজরে আসলে তিনি জানিয়েছিলেন গোটা বিষয়টি দেখে অবাক হওয়ার পাশাপাশি গর্বিত তিনি। পাশাপাশি মজা করে জানান এবার তার ছেলের একটি ট্রেড মার্ক করবেন তিনি , এমনকি পুতুলটি নিজের হাতে নিয়ে দেখতে চান নবাব পুত্র।কিন্তু এবার যে বিতর্ক তৈরি হলো “ছোটে নবাব” কে নিয়ে তা ঋতিমতো কপালে চিন্তার ভাঁজ ফেলেছে “সেফরিনা” এর তা আর বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: