স্বপ্না বর্মণ সংবর্ধনায় আপ্লুত গান গাইলেন

 

শতভিষা দত্ত, কলকাতা

বাংলার সোনার মেয়ে স্বপ্না এশিয়ান গেমসে ভারতের স্বর্ণপদক জয়ী স্বপ্না এখন কলকাতায়। একের পর এক অনুষ্ঠানে যোগ দিয়েই চলেছেন। আগামীকাল এই শহরের গ্র্যান্ড হোটেলে মুখ্যমন্ত্রীর মুখোমুখি হতে পারেন। “রাইজিং বেঙ্গল” শীর্ষক অনুষ্ঠানে। আয়োজক টিভি – 18, উদ্যোক্তা দের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেওয়া হবে । কলকাতা প্রেস ক্লাবে দমদম বিবেকানন্দ স্পোর্টস ফাউন্ডেশনের তরফে আজ সম্মান জানানো হয়েছে। স্মারক, নগদ চেক ও মায়ের জন্য কানের দুল উপহার হিসেবে তুলে দেওয়া হয়েছে। প্রসঙ্গত: গতকাল কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবে স্বপ্না বর্মণকে বিশেষ সম্মান জানানো হয়। বিগত বারো বছর আগের প্রাক্তন এশিয়ান গেমসে পদক জয়ী সরস্বতী সাহা তার হাতে সম্মান জানায়।

উপস্থিত জনতার দাবি মেনে দু-এক কলি গান ও গাইলেন। বেশ সুন্দর। সুমধুর কন্ঠ। তবে জনতার আবেদন ছিল – ভাওইয়া গান। বেশ লজ্জিত স্বপ্না। বক্তব্য রাখতে গিয়ে কথা বাড়ান নি। বাংলা ছায়াছবি প্রসঙ্গে সে জানায়, উওম-সুচিত্রার ছবি তার বরাবরের প্রিয় ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁকে স্বচ্ছ ভারত অভিযানে সামিল হতে আহ্বান জানিয়েছেন। এলাকায় ফিরে গিয়ে এই কাজে যোগ দিতে সমস্ত এশিয়ান পদক জয়ীদের আহ্বান জানান মোদী। তবে, গ্রামের বাড়িতে ফেরার ব্যাপারে এখনও কোনও সিদ্ধান্ত নিতে পারে নি পদক জয়ী। কোচ সুভাষ সরকার জানিয়েছেন, গতকাল এক জোড়া দাতা তোলা হয়েছে। এদিকে, পায়ের অপারেশনের জন্য মুম্বইয়ে যাওয়ার বিষয়ে আলোচনা করা হয়েছে। সেইসঙ্গে, আসন্ন দূর্গাপূজোয় যোগদানের জন্য তার কাছে আমন্ত্রণের ঝুলিতে নিয়ে হাজির বিভিন্ন পূজা কমিটির উদ্যোক্তারা। এ নিয়ে বেশ চাপে পড়ে গিয়েছে সে কথাও গোপন করলেন না।

কলকাতা প্রেস ক্লাবের সহ-সচিব নিতাই মালাকার ও স্পোর্টস কনভেনার অরিজিৎ দত্ত স্বপ্নার হাতে পুষ্প স্তবক তুলে দিয়েছেন।

আরও পড়ুন   "সইফ" নয়,তাহলে কাকে "বাবা" বলে ডাকলেন তৈমুর ?!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: