এশিয়ার সেরা দশ দেশের তালিকায় ঢুকতে কি পরিকল্পনার কথা বললেন সুনীল ছেত্রী। জেনে নিন

 

বাংলা hunt ডেস্ক : সম্প্রতি ইন্টার কন্টিনেন্টাল কাপের ফাইনালে কেনিয়াকে ২-০ গোলে উড়িয়ে দিয়েছে ভারত। জোড়া গোল করে ম্যাচের নায়ক সুনীল ছেত্রী আন্তর্জাতিক গোল করার তালিকায় মেসিকে ছুয়েছিলেন। টুর্নামেন্ট চলাকালীন দেশের মানুষ কে মাঠে আসতে আহ্বান জানিয়েছিলেন ভারত ক্যাপ্টেন। এরপর বিশাল পরিমান সমর্থক দেশের হয়ে গলা ফাটিয়েছে গোটা টুর্নামেন্টে।

এই মুহূর্তে ফিফা ক্রম তালিকায় ৯৭ নম্বর স্থানে রয়েছে ভারত। এইদিন এক অনুষ্ঠানে এসে সুনীল জানালেন আগামী দিনে কন্টিনেন্টাল এ সেরা দশে দেখতে চান তিনি। তার জন্য নিজের এক পরিকল্পনার জানালেন এই তারকা ফুটবলার। এই মূহুর্তে ক্রম তালিকায় উপরের দিকে থাকা টিম গুলিকে দেশে আমন্ত্রণ জানিয়ে খেলা সম্ভব নয়। তবে শক্তিশালী দেশ গুলির বিরুদ্ধে তাদের ঘরে মাঠে খেলে নিজেদের আত্মবিশ্বাস বাড়ানোর পাশাপাশি এশিয়া প্রথম দশটি দেশের তালিকায় ঢুকে পড়তে চান তিনি। এইদিন এমন পরিকল্পনার কথা সংবাদ মাধ্যমের সামনে ব্যক্ত করেছেন সুনীল।

সৌদি আরব, ইরান, অস্ট্রেলিয়ার মতো দলগুলির ধারে কাছে নেই তার দেশ এ কথা স্বীকার করে সুনীল জানালেন এই মূহুর্তে তার প্রাথমিক লক্ষ্য এশিয়ার প্রথম দশ দেশের তালিকায় জায়গা করে নেওয়া। দেশের হয়ে ১০২ তম ম্যাচে জোড়া গোল করে ট্রফি এনে দিয়েছে দেশের মানুষকে। পাশাপাশি স্কোরার তালিকায় একেবারে মেসির সাথে একই আসনে বসেছেন তিনি। সামনে এখন পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দেশের হয়ে যার সংখ্যা ৮১।

মেসির, রোলান্ডোর সাথে একই আসনে বসা নিয়ে এইদিন নিজের মতামত জানালেন সুনীল। জানিয়ে দিয়েছেন বিশ্বের দুই তারকা ফুটবলার এর সাথে তার কোনও তুলনা চলে না, এইসব খালি পরিসংখ্যান মাত্র।

আরও পড়ুন   মার্ক জুকারবার্গের সংস্থার সিদ্ধান্তের চাপে হাফিজ সঈদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: