সব্যসাচী না থাকলে কোন অসুবিধা নেই ঃ জ্যোতিপ্রিয় মল্লিক

বাংলা Hunt :ইতিমধ্যে ভোটের দামামা বেজে গেছে। দল পরিবর্তন এর খেলায় লেগেছে সব রাজনৈতিক দল। কেউ কংগ্রেস থেকে বিজেপিতে আসছে, কেউ বিজেপি থেকে তৃণমূলে, আবার কেউ তৃণমূল থেকে বিজেপিতে বাংলা একটা দল পরিবর্তনের রাজনীতি চলছে।

সেই পরিপ্রেক্ষিতে গত দুই সপ্তাহ আগে তৃণমূলের বিধায়ক তথা বিধান নগরের মেয়রের বাড়িতে গিয়েছিলেন বিজেপি নেতা মুকুল রায়। এর পর জোর জল্পনা তৈরি হয় সাংবাদিকরা প্রশ্ন করলে মুকুল রায় বলেন লুচি আলুর দম খেতে গেছিলাম।

তারপরে বেশ কিছুটা চাপে পড়ে তৃণমূল ববি হাকিম, জ্যোতিপ্রিয় মল্লিক, সুজিত বোস এবং সব্যসাচী প্রেস কনফারেন্স করে তৃণমূলে সব্যসাচী আছি ছিলাম বলে জানায়। তারপর ফের বিস্ফোরক মন্তব্য করেন সব্যসাচী। বারাসাত কোর্টে দাঁড়িয়ে তিনি বিজেপিতে যাওয়ার জল্পনা উসকে দেয় এবং হোলির দিন তিনি তার মুখে ভারত মাতা কি জয় স্লোগান শোনা যায়।
এরপর প্রশ্ন ওঠে তাহলে কি বিজেপিতে যাচ্ছেন তৃণমূলের অত্যন্ত গুরুত্বপূর্ণ নেতা সব্যসাচী। সেই জল্পনার অবসান হয়নি কারণ সব্যসাচী এখনো তার অবস্থান স্পষ্ট করেননি। এদিকে আজ তৃণমূলের পক্ষ থেকে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন সব্যসাচী গেলে দলের কোন ক্ষতি হবে না।

বিজেপি সূত্র থেকে শোনা যাচ্ছে বারাসাত কেন্দ্রের যে প্রার্থী তারা ঘোষণা করেছেন তা শুধু নাম মাত্র, সব্যসাচী যদি বিজেপিতে যোগদান করেন তাহলে বারাসাত কেন্দ্র থেকে তাকে প্রতিদ্বন্দ্বিতা প্রার্থী করা হবে এবং তার সাথে তার তৃণমূলের শত্রু কাকলি ঘোষ দস্তিদার মুখোমুখি লড়াই হবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

জ্যোতিপ্রিয় মল্লিকের এই বক্তব্যের পাল্টা প্রতিক্রিয়া পাওয়া যায়নি সব্যসাচীর দত্তের কাছ থেকে।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *