স্প্যানিশ কোচ, নাইজেরিয়ার জাতীয় দলের ফুটবলার, সব মিলিয়ে ফের চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল

 

বাংলা hunt ডেস্ক : কোস্টারিকার বিশ্বকাপার জনি আকোস্টার পর ফের চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল। কথাবার্তা চূড়ান্ত, বাকি শুধু খাতাকলমের কাজ, এবং তা সম্পন্ন হলেই আগামী ২ রা সেপ্টেম্বর ডার্বির আগে ইস্টবেঙ্গলে যোগ দিতে চলেছেন স্প্যানিশ কোচ

আলেসান্দ্রো মেনেনডেজ গার্সিয়া, বছর ৫২ এর এই স্প্যানিশ কোচ এর আগে রিয়াল মাদ্রিদের ইউথ টিমের পাশাপাশি কোচিং করিয়েছেন সেল্টা ভিগো, বুরিরাম ইউনাইটেড, ব্রাজেস এর মতো ফুটবল ক্লাব গুলিতে। সূত্রের খবর তার সাথে দীর্ঘ মেয়াদি চুক্তি করতে চাইছেন লাল হলুদ কর্তৃপক্ষ। এই কোচ আসার সাথে সাথে কি ক্লাবের সাথে সম্পর্ক শেষ হতে চলেছে সুভাষ ভৌমিকের, জবাব ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে এবিষয়ে দুইজনের সাথে কথা বলা হবে যে তারা পরস্পর পরস্পরের সাথে মিলে কাজটা করতে ইচ্ছুক কিনা। এই একই বিষয়ে ক্লাবের বর্তমান টিডি সুভাষ ভৌমিক কে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন যে তার সাথে ক্লাবের চুক্তি রয়েছে এই কলকাতা লিগ অবধি, এর বেশি বিশেষ কিছু বলতে চাননি তিনি।

নতুন কোচের পাশাপাশি ক্লাবের পাঁচ নম্বর বিদেশী ফুটবলার এর নাম ঘোষনা করলো লাল হলুদ কর্তৃপক্ষ। নাইজেরিয়ার বছর তিরিশের স্টাইকার মহম্মদ গাম্বো কে আগামী দিনে দেখা যেতে চলেছে ইস্টবেঙ্গলের জার্সিতে, দেশের জাতীয় দলের পাশাপাশি নাইজেরিয়ার ফুটবল ক্লাব কানো পিলারস এর হয়ে দীর্ঘ দিন ধরে খেলতে দেখা গেছে এই ফুটবলার কে। তাকে ডার্বির আগে নিয়ে আসার পাশাপাশি চেষ্টা চলছে যত দ্রুত সম্ভব আরেক বিদেশী কে দলের সাথে যুক্ত করে বিদেশী কোটা পূরন করা যায়।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *