দাদার নামে বিয়ার এলো অস্ট্রেলিয়ায়

 

বাংলা hunt ডেস্ক : ” ফেরাল গাঙ্গুলী ম‍্যাঙ্গো লস‍্যি “, সম্প্রতি একটি পানশালায় চালু হলো একটি আইটেম।ম‍্যাঙ্গো লস‍্যি নাম হলেও আদতে তা একটি বিয়ার।প্রসঙ্গত, ভারতের অধিনায়ক থাকাকালীন সৌরভের গাঙ্গুলীর সাথে অস্ট্রেলিয়ার দ্বৈরথ নিয়ে নতুন কিছু আর বলার নেই।আগামী ৩০ শে মে থেকে ইংল‍্যান্ড এবং ওয়েলসে বসতে চলেছে বিশ্বকাপ ক্রিকেটের আসর।অর্থাৎ ক্রিকেট প্রেমীদের একেবারে ঘাড়ে নিশ্বাস ফেলছে ক্রিকেট বিশ্বকাপ।

 

অন‍্যদিকে এই মুহূর্তে জোরকদমে চলছে আইপিএল।এবছর দিল্লির হাতধরে এই কুড়ি – বিশের উত্তেজনায় ভরপুর টুর্নামেন্টে প্রত‍্যাবর্তন হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের।দিল্লি ক‍্যাপিটালস এর মেন্টরের ভূমিকায় আছেন তিনি।এবছর আইপিএলে এখনও অবধি দারুণ ফলাফল করছে দিল্লি।ইতিমধ্যে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে তারা।” প্লে অফ ” যাওয়ার সম্ভাবনা খুবই দৃঢ় তাদের।এরই মাঝে এবারের বিশ্বকাপ নিয়ে মুখ খুললেন” মহারাজ”।

জানিয়েছেন, বিরাট কোহলি যেখানে অধিনায়ক, সেখানে ভারত যেকোনও টুর্নামেন্টেই ফেবারিট।তার কাছে এবছর বিশ্বকাপের শেষ চারের অন‍্যতম দাবিদার ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং পাকিস্তান। প্রসঙ্গত, আগামী ৫ ই জুন সাউথহাম্পটনে দক্ষিন আফ্রিকার বিপরীতে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *