বাবা কে নিয়ে মাত্রাতিরিক্ত ইয়ার্কি নয়, এমনটাই বলে কপিল কে সাবধান করেছিলেন সোনাক্ষী সিনহা, বললেন বাবা শত্রুঘ্ন

 

বাংলা hunt ডেস্ক : নিজের একের পর এক ছবির প্রচারে কপিল শর্মার শো তে দেখা গেছিলো অভিনেত্রী সোনাক্ষী সিনহা কে। এরই মধ্যে বেশ কয়েক বার কপিল কে বেশ কয়েক বার সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহার গলার আওয়াজ নকল করতে দেখা গেছে, বিষয়ে টা যে একেবারেই ভালো চোখে নেননি এই বর্ষীয়ান অভিনেতা তা সম্প্রতি জানিয়েছেন তিনি। শুধু মাত্র তাই নয় বাবা কে নিয়ে মাত্রাতিরিক্ত ইয়ার্কি নয় এ বিষয়ে কপিল কে সাবধান করেছিলেন মেয়ে সোনাক্ষী। এইবার এমনটাই জানালেন শত্রুঘ্ন।

এই মুহূর্তে বন্ধ কপিলের শো, প্রথমে সুনীল গ্রোভারের সাথে বিরোধ এরপর একের পর এক পর্বের শুটিং ক্যানসেল হতে থাকে তার শো এর, অর্থাৎ এক চরম অপেশাদারিত্ব লক্ষন দেখা গেছিলো তার মধ্যে, এমনকি তার শোতে এসে ফিরে যেতে শাহরুখ খান এবং অজয় দেবগনের মতো অভিনেতাদের। একসময়ে খ্যাতির মধ্যে গগনে থাকা কপিল শর্মার কেরিয়ারগ্রাফ এরপর ক্রমশ নিচের দিকে নামতে থাকে। সম্প্রতি শুরু হয়েছিল তার নতুন শো এর, যা হঠাৎই বন্ধ হয়ে যায় শরীর খারাপের জন্য, এইমুহূর্তে ডিপ্রেসন এবং এ্যলকোহলিসাম এর সাথে লড়ছেন এই কমেডিয়ান সঞ্চালক।

সম্প্রতি প্রকাশ্যে এসেছিল একটি অডিও ক্লিপস যেখানে ফোনে এক সাংবাদিক কে অকথ্য ভাষায় গালিগালাজ করতে দেখা গেছে কপিল কে। এরপর থেকেই ক্রমশ সাধারন মানুষের কাছে গ্রহনযোগ্যতা করেছেন কপিলের। মিমিক অনেকেই করেন, এমনকি লতা মঙ্গেশকর, আশা ভোঁসলে, অমিতাভ বচ্চনের মতো ব্যক্তিত্বদের নিয়েও মিমিক করা হয় কিন্তু তা কখনোই মাত্রা তিরিক্ত হওয়া উচিত নয়, এমনটাই জানিয়েছেন বলিউড কিংবদন্তি শত্রুঘ্ন সিনহা।

আরও পড়ুন   ব্যক্তিগত বিবাদের জেরে গুলিবিদ্ধ হলেন এক যুবক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: