Big Breaking সুজিত বসুর গড়ে ভাঁঙন,আজই তৃণমূল থেকে বিজেপিতে যোগদান

উদয়ন বিশ্বাস, বাংলাHunt

আজ দিল্লিতে তৃণমূলের ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং বিজেপিতে যোগদান করেছে। তিনি আজ ১২টা ৪৫ মিনিটে বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ও বিজেপি নেতা মুকুল রায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন। এরপর অর্জুন সিং বলেন তৃণমূল মানে এখন মানি মানি মানি এরপর রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে যায়। এর পরে এক টিভি চ্যানেলে সাক্ষাৎকারে তিনি বলেন মুকুল রায় কৃষ্ণের মতো কাজ করবে আর আমি মহাভারতের অর্জুনের মতন কাজ করবো।

অর্জুন সিং যোগদানের পর একাধিক নাম রাজ্য রাজনীতিতে উঠে আসে শোনা যাচ্ছে আরো তিন বিধায়ক আজ বিজেপিতে যোগদান করতে পারে কিন্তু আজ বিধাননগর এর বিধায়ক সুজিত বোসের এলাকায় প্রায় ১০০ জন তৃণমূল নেতা ও কর্মী বিজেপি ভবনে যোগদান করবেন। এর ফলে বিজেপি শক্তি আরো বাড়বে বলে মনে করছে রাজনৈতিক মহল

NEWS :-https://www.banglahunt.com/three-mla-joint-bjp/

লেকটাউন বাঙ্গুরের কাউন্সিলর দীপ্তি রায় বেশ কিছুদিন আগে মারা গেছেন। তারপর রাজ্য রাজনীতি দিয়ে অনেক জল গড়িয়ে গেছে। দীপ্তি রায়ের ছেলে সায়ক রায় আজ রাজ্যে বিজেপির দপ্তরে মুকুল রায় এর হাত থেকে দলীয় পতাকা তুলে নেবেন। এক সময় তৃণমূলের যুব সভাপতি ছিলেন উত্তর ২৪ পরগনা।

NEWS :- https://www.banglahunt.com/mamata-vs-bjp-5/

এছাড়া বিধাননগরের সিপিএমের কিছু নেতা তারা আজ বিজেপি ভবনে যোগদান করবেন বলে জানা গেছে। সন্ধ্যে ৭-৮ ঘটিকার মধ্যে এই যোগদান আছে কিন্তু কেন সায়ক রায় বিজেপিতে যোগদান করছে তা তিনি কিছু বলতে চাইনি কিন্তু যোগদানের পর তিনি বলবেন বলে জানিয়েছেন।
এখন দেখার বিষয় বিধান নগরের এই শতাধিক কর্মী যোগদানের ফলে তৃনমূলের দলের কোন প্রভাব পড়ে কি না। এই বিষয়ে বিধাননগর এর বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সুজিত বসুর থেকে কোন সদুত্তর পাওয়া যায়নি।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *