ক্রমশ ঘনিষ্ঠ হচ্ছে কার্তিক- সারা

 

বাংলা hunt ডেস্ক : দুইজনেই বলিউডের বর্তমান প্রজন্মের অন‍্যতম দুই মুখ।একদিকে যেমন প‍্যায়ার কা পান্চনামা,সোনু কে টিটু কি সুইটি ছবির মধ্যে দিয়ে দুরন্ত অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যে বলিউডে ক্রমশ নিজের জায়গা পাকা করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান ঠিক তেমনই অন‍্যদিকে গতবছর ” কেদারনাথ” ছবিতে ডেবিউ এর মধ্যে দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী সারা আলী খান‌।এই দুইজনকে একসাথে দেখা যাবে ইমতিয়াজ আলী পরিচালিত “লাভ আজ কাল -২ ” ছবিতে।

 

একবার ” কফি উইথ করন ” শোতে কার্তিকের সাথে ডেটে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন সারা।এরপর থেকেই তার সঙ্গে কার্তিকের নাম ঘিরে তৈরী হয় তীব্র জল্পনা।সম্প্রতি একটি ছবি হয়েছিল ভাইরাল।যেখানে কার্তিককে সারাকে চুমু খেতে দেখা যায়।যা সোশ্যালে নেটওয়ার্কিং সাইট গুলোতে মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল।

যদিও তা নেহাত ছবির একটি দৃশ্য বলেই জানা যায়।এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একটি ছবি হয়েছে ভাইরাল যেখানে কার্তিক কে সারাকে বাইকের পিছনে বসিয়ে ঘুরতে দেশের যায় ।অর্থাৎ ক্রমশ কি একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছেন তারা ? প্রসঙ্গত, ইতিমধ্যে শেষ হয়েছে ইমতিয়াজ আলীর ” লাভ আজ কাল – ২” ছবির শুটিংয়ের কাজ।এদিন ছবির শুটিংয়ের শেষ দিনে কেক কেটে সেলিব্রেট করে ছবির গোটা ইউনিট।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *