যখন সলমনের রোষের মুখে তার ভক্ত !

বাংলা hunt ডেস্ক : গোটা দেশ জুড়ে অসংখ্য ভক্ত তার।তার ছবি পর্দায় আসলে বক্স অফিসে ভেঙে যায় একের পর এক রেকর্ড। কথা বলছি তিন খানের অন‍্যতম সবার প্রিয় ভাইজান সলমন খানের।দীর্ঘ কয়েক দশক জুড়ে প্রবাহমান তার কেরিয়ার।এই সময়ের মধ্যে ভক্তদের ভালোবাসা যেমন পেয়েছেন তেমন মাঝে মধ্যে কিছু বিরুপ টাও লক্ষ্য করা যায় যেখানে খোদ তারাকা মেজাজ হারান।ভক্তদের উপর।একবার এমনটাই ঘটেছিল সলমনের সাথে।

গতবছর একটি পুরস্কার বিতরনী অনুষ্ঠানের শেষে নিজের বন্ধুদের সাথে গল্প করছিলেন ভাইজান,সে সময় এক ভক্ত এসে উপস্থিত হয় তার কাছে।কিন্তু ইনি খানিকটা অন‍্যরকম।অটোগ্রাফ বা ছবি তোলার কোনও অভিপ্রায় ছিল না তার বরং সলমনকে নিজের মোবাইল দেখাতে শুরু করেন তিনি এবং বলেন এটি ভাঙা যায় আ।প্রথমে বিষয়টিকে বিশেষ গুরুত্ব না দিলেও পরবর্তী সময়ে ওই ব‍্যকি একই বার বার করতে থাকলে মেজাজ হারান সলমন ,এবং তার হাত থেকে মোবাইল টা নিয়ে আছাড় মারতে শুরু করে এবং শেষ অবধি তা ভেঙেই শান্ত হন ভাইজান !

প্রসঙ্গত, সম্প্রতি ফের বিতর্কে জড়িয়েছিলেন সলমন।ঘটনার সূত্রপাত তার আগামী বছর মুক্তি পেতে চলা ছবি ” ভারত ” কে কেন্দ্র করে।ছবির চিত্রনাট্য অনুযায়ী বেশ কিছু দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল পাকিস্তানের ওয়াঘা বর্ডারে কিন্তু বাস্তবায়িত না হওয়ায় পান্জাবের একটি গ্রামে বানানো হয় ওয়াঘা বর্ডারের প্রতিকৃতি।বেশ দারুন ভাবে চলছিল সলমনের ছবির শুটিংয়ের কাজ কিন্তু হঠাৎ ছন্দ পতন ঘটে সেটে পাকিস্তানের পতাকা দেখতে পাওয়া গেলে।নেহাত ছবির প্রয়োজনে সেই পতাকা ব‍্যবহার করার কথা থাকলেও স্থানীয় কৃষক দের উপস্থিতি তা হতে দেয়নি। ছবির সেটে পাকিস্তানের পতাকার উপস্থিতি ক্রমশ স্থানীয় মানুষের ক্রোধের কারন হয়ে দাড়ায় এমনকি স্থানীয় থানায় সলমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা।

ছবি তৈরী হওয়ার কথা ঘোষনা করার পর থেকেই গোটা দেশের ভাইজান ভক্তদের মধ্যে তৈরী হয়েছিল তীব্র উন্মাদনার।আগামী বছর ইদে মুক্তি পেতে চলেছে সলমন খানের ছবি “ভারত” ,দক্ষিন কোরিয়ার ছবি “ওড টু মাই ফাদার ” এর অনুকরনে নির্মিত হতে চলা এই ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ক‍্যাটরিনা কাইফকে। এছাড়াও এছবিতে অভিনয় করছেন দীশা পাটানি,জ‍্যাকি শ্রফ,টাবু,সুনীল গ্রোভার প্রমুখ। দেশ স্বাধীন হওয়ার পর দীর্ঘ ষাট বছরের গল্প এর সাথ একটি প্রেমের গল্প উঠে আসতে চলেছে এই ছবির মধ্যে দিয়ে।এই মুহূর্তে জোরকদমে চলছে সেই ছবির কাজ।

আরও পড়ুন   কাল সকাল থেকেই খালি পেটে খান রসুন!জেনে নিন উপকারিতা!

সম্প্রতি সেই ছবির প্রথম লুকস এলো প্রকাশ‍্যে। সেখানে সলমন এবং ক‍্যাটরিনাকে দেখা যাচ্ছে ওয়াঘা বর্ডারের সামনে দাড়িয়ে থাকতে।প্রসঙ্গত দিন কয়েক আগে এই ছবির পরবর্তী পর্যায়ের শুটিং করতে পান্জাবের উদ্দেশ‍্যে রওনা দিয়েছিলেন ভাইজান।সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সেই ছবি শেয়ার করেছিলেন এই ছবির অন‍্যতম প্রযোজক এবং সলমনের শালা অতুল অগ্নিহোত্রী‌।এর আগেই শোনা গেছিলো ছবির প্রয়োজনে পান্জাবের ওয়াঘা বর্ডারে পূর্ননির্মান করা হচ্ছে ওয়াঘা বর্ডারের।এইবার সেই ওয়াঘা বর্ডারের সামনে দাঁড়িয়ে থাকা ছবি এসেছে প্রকাশ‍্যে ।প্রসঙ্গত ,এই একই ছবি রিটুইট করেছেন সলমন এবং আলি আব্বাস জাফর।

ছবিতে একটি বিশেষ দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা বরূন ধাওয়ান কেও।সম্প্রতি আবু-ধাবিতে এই ছবির কাজ সেরেছিলেন তিনি।প্রসঙ্গত,প্রথমে সলমনের বিপরীতে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার কাজ করার কথা থাকলেও কাজ শুরুর দিন কয়েক আগে হঠাৎই ব‍্যক্তিগত কারন দেখিয়ে এই ছবির কাজ থেকে সরে দাড়ান পিগি চপস।এরপর তার জায়গায় আসেন সলমনের একসময়ের প্রেমিকা ক্যাটরিনা কাইফ।১৯৪৭ থেকে ২০০০ ,ভালোবাসার মোড়কে দেশের ষাট বছরের গল্প উঠে আসতে চলেছে এই ছবিতে।ছবিতে পাঁচ রকম অবতারে দেখা যাবে ভাইজান কে ,আগামী বছর ইদে নিজের ভক্তদের এই ছবি উপহার দিতে চলেছেন ভাইজান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: