সইফের শুটিং সেটে হঠাৎ হাজির হলেন এই বিশেষ অতিথি !

 

বাংলা hunt ডেস্ক : এইবয়সেই হয়ে উঠেছেন ইউটিউব সেনশেসন,খবরের কাগজের বিনোদনের পাতায় অবাধ বিচরন তার।তার ভক্তের সংখ্যা হার মানায় তার বাবা-মায়ের জনপ্রিয়তা কে।তিনি হলেন আমাদের “ছোটে নবাব” তৈমুর আলি খান।সম্প্রতি বাবার শুটিং স্পটে হাজির হলেন তিনি ।প্রসঙ্গত,এই মুহূর্তে দুবাইতে রয়েছেন করিনা একটি এ্যওয়ার্ড শোতে এ্যটেন্ড করতে, তাই মায়ের অনুপস্থিতিতে ন‍্যানির কোল ক‍রে বাবার শুটিং দেখতে উপস্থিত হলেন তৈমুর।

দিন কয়েক আগে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছিল একটি পুতুলের ছবি যার মুখায়বের সাথে হুবুহু মিল সইফ- করিনার পুত্র, কাপুর পরিবারের কনিষ্ঠতম সদস্য তৈমুরের। এর আগে তারকাদের পুতুল বাজারে লক্ষ্য করা গেলেও কখনও তারকা সন্তানদের পুতুল দেখা যায়নি। কিন্তু তারকা পুত্রের নাম যখন তৈমুর, তখন অভিনব কিছু দেখা যাবে তা বলাই বাহুল্য।এমনিতেই এবয়সে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে বিরাজমান তৈমুর।স্টারডমের মানে বোঝার আগেই এই মুহূর্তে বলিউডের তাবর তাবর অভিনয় ব‍্যক্তিত্বদের সাথে বিনোদনের পাতায় জায়গায় করে নেন তৈমুর।

প্রথমে বিষয়টি নজরে আনেন “ও মাই গড”,”সিং ইস ব্লিং” এর মতো ছবির প্রযোজক অশ্বিনী ইয়ার্দি।অবিকল তৈমুরের ন‍্যায় দেখতে সেই পুতুলটি তিনি দেখতে পান কেরালার একট খেলনার দোকানে,যার উল্লেখ তিনি ছবিটি শেয়ার করার সাথে সাথে করেছেন।এরপর মুহূর্তে ভাইরাল হয় সেই ছবি। বিষয়টি তৈমুরের বাবা সইফ আলী খানের নজরে আসলে তিনি জানিয়েছিলেন গোটা বিষয়টি দেখে অবাক হওয়ার পাশাপাশি গর্বিত তিনি। পাশাপাশি মজা করে জানান এবার তার ছেলের একটি ট্রেড মার্ক করবেন তিনি , এমনকি পুতুলটি নিজের হাতে নিয়ে দেখার ইচ্ছে প্রকাশ করেন নবাব পুত্র।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *