“সিম্বা” থেকে “পুলিশ” ,সব প্রসঙ্গে নিজের ব‍্যক্তিগত মতামত ব‍্যক্ত করলেন রোহিত শেট্টি

 

বাংলা hunt ডেস্ক : আসন্ন ২৮শে ডিসেম্বর বড়ো পর্দায় আসতে চলেছে পরিচালক রোহিত শেট্টির ছবি ” সিম্বা ” ,গতকাল ছিল এই ছবির ট্রেলার লন্চের অনুষ্ঠান,যেখানে ছবি থেকে পুলিশ একাধিক প্রসঙ্গে মুখ খুললেন পরিচালক রোহিত শেট্টি।প্রসঙ্গত, এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির সব তারকারা।

এই ছবির গল্প আবর্তিত হয় একজন অসৎ পুলিশ অফিসার কে কেন্দ্র করে যিনি পরবর্তী সময়ে একজন ধর্ষকের বিরুদ্ধে আওয়াজ তোলেন।এদিন ছবিতে পুলিশ প্রসঙ্গ উঠতে রোহিত জানান “জন্জির” থেকে ” সিংগম” সবেতেই সব ছবিতে সে সময়ের কথা উঠে এসেছে ,তার মতে একটি পুলিশ চরিত্র কে কেন্দ্র করে একটি ছবি তখন গড়ে ওঠে যখন তাতে সমসাময়িক সামাজিক অবক্ষয়ের ছবি উঠে আসে।

তাহলে ” সিম্বা” তে কি এইমুহূর্তে দেশের সবচেয়ে চিন্তার যে বিষয় অর্থাৎ তা নিয়ে গড়ে উঠেছে ছবির গল্প ? জবাবে রোহিত জানান বর্তমান সামাজিক অবক্ষয়ের একটি প্রতিফলিত রুপ ছবির মাধ্যমে উঠে এসেছে এছাড়া ছবির গল্প যখন একজন পুলিশ অফিসার কে কেন্দ্র করে আবর্তিত হয় তখন সেখানে অস্পষ্ট কিছু রাখা যায়না।তুলে আনতে হয় একেবারে বাস্তব পটভূমি।প্রসঙ্গত, এখনও অবধি “মশলা” ধর্মী ছবি নির্মাতা রোহিত এই প্রথম বার “ধর্ষন” এর মতো একটি বিষয় কে তার ছবিতে তুলে ধরতে চলেছেন।

অন‍্যদিকে রোহিতের সাথে কাজ করতে পেরে খুশি করন জোহর।এই প্রথম বার ” গোলমাল” খ‍্যাত পরিচালকের সাথে কাজ করলেন এই বিখ্যাত প্রযোজক -পরিচালক।আগামী ২৮ শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি যেখানে মুল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রনবীর সিং ,সারা আলী খান ,সোনু সুদের মতো অভিনয় ব‍্যক্তিত্ব কে।দক্ষিনের ব্লকবাস্টার ছবি ” টেম্পার” এর অনুকরনে তৈরি হতে চলেছে এই ছবি।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *