কোচের মেয়ে থেকে দলের জুনিয়র ফুটবলার নিগ্রহের ঘটনায় অভিযোগ জানিয়ে আই এফ এ কে চিঠি দিল”রেনবো”

 

বাংলা hunt ডেস্ক : গতদিন মেহতাব হোসেন এর অসাধারন খেলা জয় এনে দিয়েছিল সবুজ মেরুন শিবির কে। ম্যাচ হারলেও গোটা ম্যাচে দারুন ফুটবল খেলেছে রেনবো ফুটবল ক্লাব। একসময়ে জেতার সম্ভাবনা তৈরি করেছিল তারা, কিন্তু এই সব বিষয়ে দুরে রেখেই সম্পূর্ণ ভিন্ন এক কারনে এই ম্যাচ উঠে এসেছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে।

বিপক্ষের দলের নাম মোহনবাগান, তাই স্বাভাবিক ভাবেই নিউব্যারাকপুরের এই ফুটবল দলটিকে উৎসাহ দিতে ম্যাচের দিন মাঠে হাজির ছিলেন নিউব্যারাকপুর পৌরসভার চেয়ারপার্সন , ভাইস চেয়ারম্যান থেকে শুরু করে রেনবো দলের জুনিয়র ফুটবলার এবং কিছু সমর্থক। মাঠে ছিলেন কোচ তরিৎ ঘোষের মেয়ে রিচিকা এবং তার বন্ধুরা।

এইদিন ম্যাচের পরিস্থিতি এক অন্য দিকে বাঁক নেয় যখন প্রথমে গোল হজম করে মোহনবাগান। এরপরেই অকথ্য ভাষায় রেনবোর সভ্য সমর্থকদের গালিগালাজ শুরু করে মোহন সমর্থকেরা। এমনকি তাদের নিগৃহীত হয়েছে কোচ তরিৎ ঘোষের মেয়ে রিচিকা।

এইবার এবিষয়ে সব কিছু জানিয়ে আই এফ এ সচিব উৎপল গঙ্গোপাধ্যায় এর কাছে অভিযোগ জানিয়েছিলেন চিঠি দিলেন রেনবোর সভাপতি সুখেন মজুমদার, যে ক্লাব নিজেদের “জাতীয় ক্লাব” বলে দাবি করে এই তাদের ব্যবহারের নমুনা? এই প্রশ্ন তুলে এইদিন অভিযোগ তোলার পাশাপাশি এইদিন ম্যাচের রেফারিং নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। ম্যাচের দুই মিনিট বাকি থাকতে বাঁশি বাজিয়ে খেলার সমাপ্তি ঘোষনা করেছিলেন তিনি।প্রসঙ্গত এখনও এবিষয়ে বিশেষ কিছু মন্তব্য করতে শোনা যায় নি আই এফ এ সচিব উৎপল গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন   জঙ্গলমহল থেকে বাংলা দখলের স্বপ্ন বিজেপির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: