ছবিতে সহ অভিনেত্রী কে “বোন” এর মতো লাগছে, জবাবে কি বললেন রনবীর সিং

 

বাংলা hunt ডেস্ক : গতবছর বলিউডে অভিষেক হয়েছে সইফ কন্যা সারার।প্রথম ছবি ” কেদারনাথ” এর সাফল্যের পর ২০১৮ এর শেষে মুক্তি পাওয়া “সিম্বা” দুরন্ত সাফল‍্য পায়।পরিচালক রোহিত শেট্টির পরিচালিত এই ছবিতে রনবীরের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে সারাকে। ইতিমধ্যে ২০০ কোটির বাউন্ডারি পেরিয়েছে এই ছবি।

এই ছবির প্রমোশন চলাকালীন এক অদ্ভুত ফ‍্যান মুমেন্ট এর মুখোমুখি হন রনবীর।প্রমোশন সূত্রে একটি বেসরকারী রেডিও চ‍্যানেলে হাজির ছিলেন রনবীর-সারা।সেখানে এক ভক্তের সাথে ফোনালাপে অবাক হন রনবীর।ফোনে সেই ভক্ত জানান ছবিতে সারাকে রনবীরের কাছে বোনের মতো লাগছে।হঠাৎ এমন মন্তব্যে কিছুক্ষনের জন‍্য চুপ হয়ে যায় রনবীর ফ‍্যালফ‍্যাল করে তাকিয়ে থাকে তারপর তাকে প্রশ্ন করেন তুমি কি আমার বোনের মতো দেখতে ? তার পর তার ফ‍্যানের উদ্দেশে বলেন কোনও দিক থেকেই সইফ আলী খানের কন‍্যাকে বোনের মতো লাগেনা।

গত বছর ২৮ শে ডিসেম্বর মুক্তি পায় পরিচালক রোহিত শেট্টির ” সিম্বা” । সাউথের ব্লকবাস্টার “টেম্পার” এর অনুকরনে তৈরী হওয়া এই ছবি ইতিমধ্যে ২০০ কোটির ক্লাবে ঢুকেছে ।অজয় দেবগন, অক্ষয় কুমার এর মতো একাধিক তারকার সমাগম দেখা গেছে এই ছবিতে।প্রসঙ্গত,এই ছবির সপ্তাহ খানেক আগে বড়োপর্দায় হাজির হয়েছিলেন শাহরুখ “জিরো”এর মধ্যে দিয়ে।কিন্তু রনবীরের “সিম্বা” এর দৌড়ে টিকতে পারেননি তিনি।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *