রনবীর – সারার চোখের খেলায় মাতলেন নেটিজেনরা !

 

বাংলা hunt ডেস্ক : আমরা যারা ৯০ দশকে বড়ো হয়ে উঠেছি তারা সকলেই কখনও না কখনও আর্শাদ ওয়ারসি অভিনীত “তেরে মেরে সপনে”ছবির ” আঁখ মারে” গানটি শুনেছি।এইবার সেই গানটি নতুন মোঁড়কে দর্শকদের উপহার দিলেন রোহিত শেট্টি তার এবছরের একেবারে শেষে মুক্তি পাওয়া ছবি “সিম্বা” এর মধ্যে দিয়ে ।


রঙিন সেট এবং রনবীর -সারার ঝলমলে উপস্থিতি এই দুই কে পাথেয় করে এই গানের ভিডিওটি এক অন‍্যমাত্রা পেয়েছে যা আজ সকালে মুক্তি পাওয়ার সাথে সাথে হয়েছে ভাইরাল।শুধু এখানেই শেষ নয় গানের শুরু থেকে শেষ চমকের পর চমক দিয়েছেন রোহিত।একেবারে শুরুতেই ছবির প্রযোজক করন জোহরের উপস্থিতি এরপর গোটা “গোলমাল ” ছবির ইউনিট কে দেখা গেছে এই ছবির তারকাদের সাথে পা মেলাতে।প্রসঙ্গত,তালিকায় ছিলেন খোদ আর্শাদ ওয়ারসি নিজেও।

এই শুক্রবার অভিষেক হতে চলেছে অভিনেতা সইফ আলী খানের কন‍্যা সারার ” কেদারনাথ” ছবির মধ্যে দিয়ে।উত্তরাখন্ডের ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয়ের আবহে একটি ভালোবাসার গল্প উঠে আসতে চলেছে এই ছবির মধ্যে দিয়ে যেখানে নবাগতার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সুশান্ত সিং রাজপুত কে।ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন অভিষেক কাপুর। এই ছবির রেশ কাটতে না কাটতেই আগামী ২৮ শে ডিসেম্বর ফের পর্দায় হাজির হতে চলেছেন সারা।এবার পরিচালক রোহিত শেট্টির হাত ধরে ” সিম্বা” ছবির মধ্যে দিয়ে। সাউথের ব্লকবাস্টার “টেম্পার” এর অনুকরনে তৈরী হওয়া এই ছবিতে সারার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রনবীর সিং কে।ইতিমধ্যে মুক্তি পেয়েছিল এই ছবির ট্রেলার যা সাধারন মানুষের মনে এক তীব্র কৌতূহল তৈরি করেছে।

আরও পড়ুন   বেআইনি বাজি করখানায় বিস্ফোরণ হওয়ার পর থেকে আতঙ্ক ছাড়ছে না তুতরাঙা গ্রামের বাসিন্দাদের!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: