বড় সাফল্য, নাকা চেকিংয়ের সময় ধরা পড়ল বিরল প্রজাতি

BanglaHunt : উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার তৎপরতায় এবং সিভিক ভলেন্টিয়ার সহযোগিতায় ভাণ্ডার গ্রাম পঞ্চায়েতের অধীনে মদন পুর মোড় থেকে নাকা চেকিংয়ের সময় ধরা পড়ল বিরল প্রজাতির একটি তক্ষক সহ তিন পাচারকারী ।আটক করা হয় একটি ট্যাক্সি । কালিয়াগঞ্জ থানার আইসি শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায় জানান, নির্বাচন উপলক্ষে কালিয়াগঞ্জ থানার বিভিন্ন রাস্তায় রাস্তায় যখন গাড়ি চেক করছিল পুলিশ ঠিক সেই সময় কালিয়াগঞ্জ থানার কর্তব্যরত পুলিশ কর্মীরা এবং সিভিক ভলেন্টিয়ার কর্মীরা যৌথ উদ্যোগে সন্দেহজনকভাবে একি ট্যাক্সিকে চেক করছিল।

সেই সময় হঠাৎ করে সেই ট্যাক্সি থেকে তিনজন নেমে ধানের ক্ষেত দিয়ে পালিয়ে যেতে থাকে । সেই সময় পুলিশকর্মীরা তার পিছু ধাওয়া দেয় এবং গ্রামবাসীদের তৎপরতায় তিন জন ধরা পড়ে যায় । এরপর তাদের সাথে থাকা ব্যাগ চেক করলে দেখা যায় সেখানে একটি বিরল প্রজাতির তক্ষক রয়েছে। সঙ্গে সঙ্গে ওই তিন পাচারকারী সহ তক্ষক টিকে কালিয়াগঞ্জ থানায় নিয়ে আসা হয়। কালিয়াগঞ্জ থানার আইসি জানান এই ঘটনায় অরিজিৎ দাস এবং রফিক মন্ডল এবং দ্রিশ আলী নামে তিনজন কে গেপ্তার করা হয় ।

তিনি বলেন এদের সকলের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ও হিলিতে । কালিয়াগঞ্জ থানার আইসি আরও জানান , এগুলি পাচারের উদ্দেশ্যে তারা নিয়ে নিয়ে যাচ্ছিল।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *