ভোটের আগে ডামাডোল অব‍্যাহত মোদীর ” বায়োপিক ” কে কেন্দ্র করে

 

বাংলা hunt ডেস্ক : দ্রুত বদলে যাচ্ছে পরিস্থিতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ” বায়োপিক ” কে কেন্দ্র করে।গতকাল অবধি পাওয়া খবর অনুযায়ী আগামী ১১ ই এপ্রিল অর্থাৎ ভোটের আগেই মুক্তি পেতে চলেছে এই ছবি।ছবিটিকে ছাড়পত্র দিয়ে দিয়েছিল ভারতীয় সেন্সর বোর্ড।কিন্ত ভোটের আগে এমন একটি রাজনৈতিক ছবি মুক্তি পায় কি করে তা নিয়ে প্রশ্ন তুলেছিল বিরোধী দল।এমনকি গোটা বিষয়টি উঠেছিল সুপ্রিম কোর্টে।কিন্তু তখন মহামান্য আদালতের তরফে জানানো হয়েছিল এ বিষয়ে যা সিদ্ধান্ত নেওয়ার তা নেবে নির্বাচন কমিশন।এমনকি বিরোধী দল গুলির তরফে একাধিক অভিযোগপত্র জমা পড়েছিল নির্বাচন দপ্তরে।

 

তাই আগামী ১১ ই এপ্রিল এই ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও তাতে বাঁধ সাধলো নির্বাচন কমিশন।সরাসরি জানিয়ে দেওয়া হলো কোনরকম ভাবে ভোটপর্ব মেটার আগে এই ছবি মুক্তি পাবে না। অর্থাৎ আর কোনও রকম ভাবে ১১ ই এপ্রিল মুক্তি পাবে না এই ছবি।প্রসঙ্গত, এবছরের শুরু থেকেই দেশের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর” বায়োপিক ” নিয়ে তৈরী হয়েছিল তীব্র জল্পনা।একবার এমনটা জানা গেছিলো মোদীর চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা পরেশ রাওয়াল।যদিও পরবর্তী সময়ে একেবারে ভিন্ন প্রেক্ষাপট উঠে এসেছে আমাদের সকলের সামনে।

 

প্রকাশ‍্যে আসে অভিনেতা বিবেক ওবেরয় এর মোদী বেশে ছবির প্রথম লুকস।এরপর সদ‍্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার।আগামী ৫ ই এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।

যদিও পরবর্তী সময়ে জটিলতা তৈরী হওয়ায় ছবির মুক্তি পিছিয়ে গিয়েছিল ১১ ই এপ্রিল।ইতিমধ্যে জোরকদমে চলছে এই ছবির প্রচারের কাজ। কিন্তু সম্প্রতি যে পরিস্থিতি তৈরী হলো তাতে ফের সমস্যা সৃষ্টি হলো এই ছবি মুক্তির ক্ষেত্রে।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *