“মি টু” প্রসঙ্গ উঠতে মেজাজ হারালেন অভিনেত্রী পরিনীতি চোপড়া!

 

বাংলা hunt ডেস্ক : তনুশ্রী দত্তের আনা অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগের হাত ধরে বলিউডে শুরু হয়েছে “মিটু” মুভমেন্ট।এরপর একের পর বলিউডের পরিচিত মুখের বিরুদ্ধে অভিযোগ এনেছেন নির্যাতিতারা।তালিকায় আছে অলোক নাথ,রজত কাপুর, কৈলাস খেরের নাম।পরবর্তী সময়ে এই তালিকা দীর্ঘায়িত হতে চলেছে এমনটাই মনে করা হচ্ছে।ঠিক এইরকম একটি পরিস্থিতিতে এবিষয়ে অভিনেত্রী পরিনীতি চোপড়ার কাছে এবিষয়ে তার মতামত জানতে চাওয়া হলে মেজাজ হারালেন তিনি ! চরা সুরে তিনি জানান প্রতিটি মহিলা যাদের সাথে এমন নির্যাতন হয়েছে তাদের প্রত‍্যেকের উচিত জনসমক্ষে সেইসব পাশবিক মানসিকতার মানুষদের নাম প্রকাশ করা।

গোটা বিষয়টা নিয়ে খুব ক্ষুব্ধ হয়েছেন তিনি এইদিন তার কথায় তা স্পষ্ট।এমন ধরনের অপরাধ করার পর কিভাবে সাধারন মানুষের ন‍্যায় জীবন যাপন ক‍রছেন অভিযুক্তরা ? এইদিন এমনপ্রশ্ন তুলেছেন তিনি।অভিযুক্তদের কাছে কোনকিছুই থাকা উচিত নয়,পরিবার,অর্থ এইসব থেকেই তাদের বন্চিত করা উচিত।একজন জীবন নষ্ট করে এমন নিরপরাধীর ন‍্যায় জীবন যাপনের কোনও অধিকার নেই তার।তাই প্রতিটি নির্যাতিতাদের এই মুখোশধারী পশুদের আসল রুপটা সামনে নিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত,এইমূহুর্তে নিজের মুক্তি পেতে চলা ছবি “নমস্তে ইংল্যান্ড”এর প্রচারে ব‍্যস্ত পরিনীতি,বিপুল শাহ এর পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অর্জুন কাপুর কে,ছবিতে উঠে আসতে চলেছে জসমীত এবং পরমের গল্প।আগামী ১৯ শে অক্টোবর মুক্তি পেতে চলেছে এই ছবি।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *