নতুন ” বাহুবলী” এর সন্ধান দিলেন শাহরুখ খান !

বাংলা hunt ডেস্ক : ভারতীয় চলচ্চিত্র জগতে ” বাহুবলী ” একটি ল‍্যান্ডমার্ক।ছবির দুটো পর্ব দিশা বদলে দিয়েছিল ভারতীয় সিনেমার।দুটো ছবি পাহাড় প্রমান ব‍্যবসা করে পাশাপাশি বাহুবলী প্রভাস গোটা দেশে আরও সমাদর লাভ করে।

শুধু মাত্র দেশের মানুষ নয়, বিদেশি বিশেষ করে তারকা বিদেশি ক্রিকেটার দের মধ্যে এই ছবি নিয়ে আগ্রহ খুব একটা কম না।ইতিমধ্যে এই অতিমানবিক চরিত্রে মজেছেন তারকা অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার এবং আফগান স্পিনার রাশিদ খান।এমনকি একটি সাক্ষাৎকারে বাহুবলী চরিত্রে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেন ডেভিড ওয়ার্নার।কিন্তু বলিউড তারকা শাহরুখ খান ” বাহুবলী ” চরিত্রে দেখেন কাকে ? তিনি আর কেউ নন,বরং তার দলের অন‍্যতম সম্পদ আন্দ্রে রাসেল।গতকাল ম‍্যাচে রাসেল জিতলে তিনি ” বাহুবলী ” বেশে রাসেলের ছবি পোস্ট করেন।

প্রসঙ্গত ,গতকাল রাতে চিন্নস্বামী স্টেডিয়ামে ফের ” রাসেল ঝড় ” দেখলো ক্রিকেট বিশ্ব।এবছর টুর্নামেন্টের শুরু থেকেই খুনে মেজাজে আছেন এই তারকা অলরাউন্ডার।

প্রতি ম‍্যাচে কম বলে রানের পাহাড় গড়ছেন তিনি।নিঃসন্দেহে এবছর আই পি এলে নাইটদের অন‍্যতম ভরসা তিনি।গতকাল বিরাটদের ঘরের মাঠে এমন কঠিন একটি ম‍্যাচে প্রায় ঝড়ের গতিতে রান তুললেন তিনি।

করলেন ১৩ বলে ৪৮।তার এমন বিস্ফোরক ইনিংসের উপর ভর করে বেঙ্গালুরুর দেওয়া ২০৫ এর রানের টার্গেট ১৯.১ বলে তুলে ফেলেন নাইটরা।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *