দিদি ভালো শিল্পী, আমার ছবি আঁকুন, আমাকে দিন, আমি সারাজীবন হৃদয়ে সাজিয়ে রাখব —– মোদী

 

বাংলা হাণ্ট ডেক্সঃ সীমান্ত শহর টাকিতে এসে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই তৃণমূল কংগ্রেসকে এক হাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোলকাতার ছবি সারা বিশ্ব দেখেছে। আটচল্লিশ ঘন্টা আগে সারা বাংলায় সভা করে ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেব, কিন্তু দিদি ২৪ ঘন্টার মধ‍্যেই সর্বভারতীয় সভাপতি অমিত শাহের রোড শোয়ে তৃণমূলের গুণ্ডারা আক্রমণ করেছে। আপনি কি ধরনের রাজনীতি করছেন তা বাংলার মানুষ বুঝতে পারছেন। দিদির প্রচণ্ড অহংকার হয়েছে বাংলার কোণায় কোণায় আওয়াজ উঠেছে তৃণমূলকে সরানোর। কেন্দ্রে বিজেপি ৩০০ সিট পার করবে, বাংলা তার কেন্দ্রীয় ভূমিকা পালন করবে। জরুরি অবস্থার পর ভারতে যেরকম ভোট হয়েছিল, বাংলায় ঠিক সেই পরিস্থিতি। দিদির মাথা ঠাণ্ডা করার জন‍্য তাকে মোদীর ছবি আঁকার পরামর্শও দেন প্রধানমন্ত্রী। তিনি জানান ক্ষমতায় এলে বাংলায় এন.আর.সি হবেই।

 

বিজেপি কর্মী সমর্থকদের উদ্দেশ‍্য বলেন, দিদি সাজা দিন, ভয় দেখান। আপনার পদ্মের ভোট চিটফাণ্ডের প্রতারকদের সাজা দেবে। বসিরহাটের বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর সমর্থনে এক জনসভা থেকে রাজ‍্যের মুখ‍্যমন্ত্রীকে চাচাছোলা ভাষায় আক্রমন করেন মোদি। এদিনের এই সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রের পেট্রলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কূলদীপ সিং, এছাড়াও ছিলেন মুকুল রায় সহ রাজ‍্য নেতৃত‍্যের বিশিষ্ট ব‍্যক্তিরা।

এই জন সভায় পুরুষদের পাশাপাশি কয়েক হাজার মহিলার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। নির্দিষ্ট সময়ের থেকে আধ- ঘন্টা দেরিতে এলেও মানুষের উৎসাহে কিন্তু ভাটা পড়েনি, প্রচন্ড গরমকে উপেক্ষা করে তারা অপেক্ষায় ছিলেন শুধু মাত্র দেশের প্রধানমন্ত্রীকে একটিবার দেখার জন‍্য। মাঠে মানুষের উপস্থিতি যা ছিল মঠের বাইরে মানুষের উপস্থিতি ছিল তার দ্বিগুণ।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *