বাগানে পদত্যাগের নাটক, তোপ দেগে সরলেন সৃঞ্জয়-দেবাশীষ

বাংলাhunt : আই লিগ এবারও জেতা হল ন। মন ভাল নেই মোহনবাগান সমর্থকদের। তার মধ্যেই আবার বাগানে নাটক। সোমবার দুপুর ক্রীড়াসাংবাদিক ক্লাবে ডেকে জল্পনা বাড়িয়েছিলেন বাগানের দুই শীর্ষকর্তা সৃঞ্জয় বসু, দেবাশীষ দত্ত। দুপুর গড়াতেই দেখা গেল বাগান তাঁবুর সামনে জটলা। বসুদের সরে যাওয়ার পর এবার বাগানের দায়িত্ব কে নেনে।

মিত্র বনাম বোস-দত্ত লড়াই এবার বাগানের বাইরে বেরিয়ে এল। বসন্তের বিকেলে বাগান থেকে ঝরে গেল দুটি বড় পাতা। সোমবার দুপুরে মোহনবাগানের সহ সচিব পদ থেকে সৃঞ্জয় বোস এবং অর্থসচিব পদ থেকে দেবাশিস দত্ত পদত্যাগ করলেন। অনেক ভাবনা-চিন্তা করে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন দু’জনেই। সেই সঙ্গে কোম্পানির ডিরেক্টরশিপ পদ থেকেও সরে দাঁড়ালেন সৃঞ্জয়-দেবাশিস।

কিন্তু একসঙ্গে দু’জনে পদত্যাগ করলেন কেন? দেবাশিস দত্ত বলেন, “আমরা দুজনেই পদত্যাগ করছি। কারণ ব্যক্তিগত। কিন্তু কিছু কথা বলা দরকার, না হলে সবাই জানবে না। আবার সব কথা বলতে পারব না। গত ৪ বছর ধরে আমরা দু’জনে সবাইকে নিয়ে দল চালাতে চেষ্টা করেছি। কিন্তু আর পারছি না। আই লিগের মাঝপথে কিছু করতে চাইনি। এমনিতেই সঞ্জয় দা (মোহনবাগানের প্রাক্তন কোচ) ছেড়ে যাওয়ার পর ভয়ানক পরিস্থিতি তৈরি হয়েছিল ক্লাবে। তখন আমরা দুজনে সব সামাল দিয়েছি। আই লিগ শেষ হয়েছে। এখন দরকার পরের বছরের টিম তৈরি করা, যাতে ক্লাব চ্যাম্পিয়ন হতে পারে। আমরা জায়গা ধরে রাখলে হয়তো সেই কাজটা কঠিন হবে। তাই অনেক ভেবে চিন্তে এই সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: Content is protected !!