কিপার ফেললো ক্যাচ আর বোলার মাতলো সেলিব্রেশনে, এইবার এমনটাই দেখা গেল চলতি ক্যারিবিয়ান লিগে!

 

বাংলা hunt ডেস্ক : দারুন ভাবে এই মরশুমের ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ শুরু করলো “ট্রিনিবাগো নাইট রাইডার্স”, সেন্ট লুসিয়া কে তারা হারিয়ে দিল তারা ১০০ রানে। মুনরো এবং রামদিনের দারুন প্যারফরম্যান্স এর উপর ভর করে এই দিন এমন কৃতিত্বের অধিকারী হলেন তারা, কিন্তু এক মজার ঘটনা কে কেন্দ্র করে এইদিনের ম্যাচ এক অন্য মাত্রা পায়।

নাইটরাইডার্স এর দেওয়া ১৯৬ রানের লক্ষ্যমাত্রা চেজ করতে নেমে ক্রিজে তখন ব্যাট করছিলেন ফ্লেচার। উল্টে দিকে নাইটদের হয়ে বল হাতে সংযুক্ত আরব আমরশাহীর ক্রিকেটার খান। তার করা একটি শর্ট লেংথ ডেলিভারিতে ব্যাট ছোয়ান ফ্লেচার যা ক্যাচ ধরেও হাত থেকে ফসকে যায় নাইট উইকেট কিপার রামদিনের। বিষয়টি চোখে পড়েনি খানের ততক্ষনে সেলিব্রেশনে মেতেছেন তিনি। এমন মজার ঘটনার ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছে।

এইদিন নাইটদের দেওয়া ১৯৬ রানের লক্ষ্যমাত্রা চেজ করতে নেমে ব্যাটিং শোভাযাত্রায় সামিল হয়েছিলেন সেন্ট লুসিয়া দলের ক্রিকেটার রা। দলের এই ভরাডুবির মাঝে মাত্র তিন জন ক্রিকেটার দুই অংকের রান করতে পেরেছিলেন তারা হলেন ফ্লেচার, পোলার্ড এবং কাইস।এইদিন নাইটরাইডার্স ‍হয় দারুন বল করেছিলেন খান এবং পোলার্ড, প্রত্যেকে তিনটে করে উইকেট পান। যদিও ব্যাট হাতে মুনরোর ৪৮ বলে ৬৮ রানের বিধ্বংসী ইনিংসের উপর ভর করে এইদিনের ম্যান অফ দ্য ম্যাচের শিরোপা পেয়েছেন এই ব্যাটসম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *