কাটোয়ায় তৃণমূল কংগ্রেসের ডাকে শান্তির পদযাত্রা

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া,পূর্ব-বর্ধমানঃ ভারতবর্ষ ব্যাপী সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বিজেপি-র বিচ্ছিন্নবাদী মনোভাবের বিরুদ্ধে ও ভারতবর্ষকে অ-বিচ্ছিন্ন রাখতে তৃণমূল কংগ্রেসের ডাকে বৃহস্পতিবার কাটোয়ায় শান্তির পদযাত্রা অনুষ্ঠিত হল।কাটোয়া শহরের স্টেশন বাজারে তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে পদযাত্রা শুরু হয়।

সেখান থেকে সমস্ত কাটোয়া শহর পরিক্রমা করে পদযাত্রা আবার তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে এসে শেষ হয়।কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জ্জীর নেতৃত্বে এই পদযাত্রা হয়।পদযাত্রায় পা মেলালেন কাটোয়ার বিধায়ক তথা কাটোয়া পুরসভার পুরপ্রধান রবীন্দ্রনাথ চ্যাটার্জ্জী,কাটোয়া পুরসভার সমস্ত কাউন্সিলাররা,অসংখ্য তৃণমূল কর্মী, সমর্থক ও সাধারণ মানুষ।এদিনের শান্তির পদযাত্রায় প্রচুর মহিলাদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতে দেখা যায়।

অপরদিকর বৃহস্পতিবার কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকেও শান্তির পদযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হল। সিঙ্গি গ্রাম পঞ্চায়েতের ভাটনা গ্রাম থেকে শান্তির পদযাত্রা শুরু হয়ে লোহাপোতা গ্রামের বাজারে শেষ হয়। সেখানে একটি পথসভাও অনুষ্ঠিত হয়।পদযাত্রা ও পথসভায় উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ

সামন্ত,সহ-সভাপতি জাগু প্রধান,শ্রীবাটী গ্রাম পঞ্চায়েতের প্রধান সাগর প্রধান,উপ-প্রধান জগন্নাথ রুদ্র,সিঙ্গি গ্রাম পঞ্চায়েতের প্রধান দিব্যেন্দু চ্যাটার্জ্জী,কাটোয়া ২নং ব্লকের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ববৃন্দ,অসংখ্য তৃণমূল কর্মী, সমর্থক ও সাধারণ মানুষ।এদিনের শান্তির পদযাত্রায় প্রচুর মহিলাদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতে দেখা যায়।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *