জল্পনার অবসান, ঘোষিত হয়ে করন জোহর এর পরবর্তী ছবির নাম

 

বাংলা hunt ডেস্ক : তার সর্বশেষ মুক্তি প্রাপ্ত ছবি “ইয়ে দিল হ্যায় মুস্কিল”, দর্শকদের ভালোবাসার পাশাপাশি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। একের পর এক দারুন গানে ভরপুর এই ছবিতে অভিনয় করতে দেখা গেছে রনবীর কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন এবং অনুষ্কা শর্মার মতো অভিনেতাদের। এইবার ফের কি ছবি পরিচালনার কাজে হাত দিতে চলেছেন করন? যা নিয়ে সম্প্রতি বি টাউনে তৈরি হয়েছিল এক তীব্র জল্পনা। এবং সেই জল্পনা কে সত্যির রুপ দিতে খুব বেশি সময় নিলেন না পরিচালক করন জোহর।

গতকাল নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করে দিলেন নিজের পরবর্তী ছবির নাম। একের পর এক হিট রোমান্টিক ছবির পরিচালক এইবার প্রথম বারের মতো জীবনের হিস্টোরিক্যাল পিরিয়ড ড্রামা ছবির তৈরি করতে চলেছেন। যার নাম হচ্ছে “তাখত”।


ছবির গল্প সম্পর্কে পরিচালক নিজে কোনও ধারণা না দিলেও মনে করা হচ্ছে দারশুকো এবং আওরঙ্গজেব এর মসনদ দখলের লড়াই কে কেন্দ্র করে তৈরি হতে চলেছে এই ছবির গল্পের পটভূমিকা। এর আগেই জানা গিয়েছিল এই ছবির স্টার কাস্টের কথা, তালিকায় আগেই নাম ছিল রনবীর সিং, আলিয়া ভাট এবং করিনা কাপুরের নাম, এইবার সেই তালিকায় নতুন সংযোজিত হলো অনিল কাপুর, ভিকি কৌশল, জাহ্নবী কাপুর এবং ভুমি পাদনেকার এর মতো অভিনয় ব্যক্তিত্বদের নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *