ফ‍্যান দের জন্যে সুখবর,শুটিং শুরু হলো কপিল শর্মার শোয়ের

বাংলা hunt ডেস্ক : সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হলো কমেডিয়ান কপিল শর্মার শোয়ের কাজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে শোয়ের সেটের ছবি যা ফিরিয়ে এনেছে পুরনো কপিল শর্মার শোয়ের স্মৃতি।এবারের শোয়ের প্রথম অতিথি হিসেবে দেখা যেতে চলেছে স্বয়ং “ভাইজান” সলমন খান।শুধু মাত্র তিনি একা নন ,শোতে তার সাথে আসতে চলেছে গোটা খান পরিবার।

নভেম্বরের শুরুতেই সোনি চ‍্যানেলের তরফে জানানো হয়েছিল ছোটো পর্দায় ফিরতে জনপ্রিয় কপিল শর্মা শো‌।সেখানে কপিলের সাথে ফের কাজ করতে পেরে উচ্ছসিত তিনি তার উল্লেখ করেছিলেন তারা।এরপর থেকেই সাধারন মানুষের মনে তৈরী হয় এক তীব্র উন্মাদনার।প্রসঙ্গত,এই শোতে তার সাথে কাজ করতে চলেছে কৃষ্ণা ,ভারতী সিং,সুমনা চক্রবর্তী, কিকু শ্রদ্ধা দের।খুব সম্প্রতি রোচেল রাও নিজের এই শোতে যোগ দেওয়ার কথা জনসমক্ষে এনেছিলেন।

সম্প্রতি অনেকটা সময় জুড়ে বিতর্কের কেন্দ্রে ছিলেন কপিল ,চলে গেছিলেন পর্দার আড়ালে ।যদিও সেই সব এখন অতীত, পুরনো ছন্দে ফিরে পাচ্ছেন এই বিখ্যাত কমেডিয়ান পাশাপাশি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।আগামী১২ ডিসেম্বর জলন্ধরের এক বিলাসবহুল জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে কপিলের বিয়ে।দীর্ঘদিনের বান্ধবী গিনি চারাথ এর সাথেই পরিনয়ে আবদ্ধ হতে চলছেন এই কমেডিয়ান।জানিয়েছেন তার হবু স্ত্রী এবং তার মা চান বিরাট জাঁকজমকের মধ্যে দিয়ে এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হোক,

এইদিন নিজের বিয়ের বিষয়ে কথা বলতে গিয়ে স্মৃতি মেদুর হয়ে পড়েন কপিল, প্রসঙ্গ তোলেন নিজের দাদার বিয়ের,সেই সময় তার এতটা আর্থিক উপার্জন ছিল না তাই ছোট বরযাত্রী নিয়ে বউদি কে বাড়ি নিয়ে এসেছিল তিনি এরপর যখন খ‍্যাতির স্বাদ পান তখন নিজের বোনের বিয়ে ঋতিমতো ধূমধাম করে দিয়েছিলেন কপিল।

কেরিয়ারের দিক থেকে একেবারে খাদের কিনারায় পৌছে যাওয়া এই কমেডিয়ান সম্প্রতি জানিয়েছিলেন ছোটপর্দায় তার কামব্যাক এর খবর পাশাপাশি এই মূহুর্তে নিজের পান্জাবী ছবির প্রচারের কাজে দেখা গেছে তাকে,সেই সময় সংবাদ মাধ্যমের তরফে তাকে প্রশ্ন করা হয়েছিল তার বিয়ের বিষয়ে যদিও সেই সময় বিষয়টিকে এড়িয়ে যান তিনি। জানিয়েছেন দীর্ঘদিনের বান্ধবী কে জীবন সঙ্গীনী হিসেবে বেছে নেওয়ায় তার থেকে বেশি খুশী হয়েছেন তার মা।

এমনকি বিয়ের কার্ডের ছবি প্রকাশ‍্যে এনেছিলেন কপিল।সেখানে তিনি এবং হবু স্ত্রী গিন্নী ছত্রথ আগামী ১২ ই ডিসেম্বর আজীবন একসাথে চলার অঙ্গীকার নিতে চলেছেন এমনটাই লিখেছেন তিনি।এবং নতুন ইনিংস শুরুর আগে তাই সকলের আশীর্বাদ চেয়েছেন কপিল তার সেই পোস্টের মধ্যে দিয়ে।২০১৭ তে সোশ্যাল মিডিয়ায় গিন্নির পরিচয় নিজের ভক্তদের মধ্যে শেয়ার করেছিলেন কপিল।এরপর থেকে প্রায় একসাথে দেখা যেত দুজনকে।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *