জাপানে প্রথম গোল করে উচ্ছসিত আন্দ্রে ইনিয়েস্তা

 

বাংলা hunt ডেস্ক : গত মরশুমেই নিজের ছোটবেলার ক্লাব বার্সেলোনা ছেড়েছিলেন তিনি এক আবেঘঘন পরিস্থিতির মধ্যে দিয়ে। সেইখান থেকে যোগ দেন জাপানের ভিসেল কোবে ফুটবল ক্লাবে। জাপানের এই ক্লাবে তার যোগদান জে লিগকে উন্নতির পথে আরও একধাপ এগিয়ে নিয়ে গেল এমনটাই মনে করেছিলেন ফুটবল বিশেষজ্ঞরা। এইবার সেই লিগেই প্রথম গোলটি করলেন কিংবদন্তি স্প্যানিশ ফুটবলার আন্দ্রে ইনিয়েস্তা।

শনিবার লিগের খেলায় জুবিলো ইওয়াতার মুখোমুখি হয়েছিল ইনিয়েস্তার দল। এবং সেই দলের হয়ে ম্যাচের প্রথম গোল করার পাশাপাশি এই লিগেও গোলের খাতা খুললেন এই কিংবদন্তি স্প্যানিশ ফুটবলার। ম্যাচের বয়স যখন ১৬ মিনিট তখন জার্মান ফুটবলার লুকাস পোদোলোস্কির বাড়ানো বল থেকেই দলের হয়ে ১-০ করেন তিনি। এইদিন ২-১ গোলে ম্যাচ জিতে নেয় তার দল।

লিগে নিজেদের কে মেলে ধরতে ইনিয়েস্তা, পোদোলোস্কির মতো ফুটবলার দের দলে নিয়ে এসেছিলেন ভিসেল কোবে ক্লাবের কর্মকর্তারা। এবং প্রত্যাশা মতোই দারুন প্যারফরম্যান্স দিচ্ছে এই দল। ইতিমধ্যে লিগের চার নম্বর স্থানে উঠে এসেছে ইনিয়েস্তার দল ব্যবধান কমছে লিগের শীর্ষ স্থানে থাকা হিরোশিমা স্যানফ্রেস এর সাথে। প্রসঙ্গত ইনিয়েস্তা গোল পেলেও তার জাতীয় দলের সতীর্থ ফার্নান্দো টোরেস এখনও গোলহীন জে লিগে। গত মরশুমের শেষে ইনিয়েস্তার মতোই এই স্প্যানিশ তারকা যোগ দিয়েছেন জে লিগের সাগান তোসু ক্লাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: Content is protected !!