হঠাৎ “আই সি সি” এর টেস্ট ব্যাটসম্যান এর ক্রম তালিকায় শীর্ষে রজার ফেডেরার! কেন তা জেনে নিন

 

বাংলা hunt ডেস্ক : একদিকে যখন গোটা বিশ্ব বুঁদ হয়ে আছে ফুটবল বিশ্বকাপে, তখন আরেক দিকে চলছে ঐতিহ্যশালী “উইম্বলডন” টেনিস টুর্নামেন্ট। বিশ্বকাপ চললে কি হবে ফেডেরার, রাফা, জকোভিচ দের লড়াই সমান গুরুত্ব পাচ্ছে টেনিস প্রেমীদের কাছে। সম্প্রতি এই টুর্নামেন্টের মধ্যে দিয়ে ক্রিকেট প্রেমী মানুষদের মনে আলোড়ন সৃষ্টি করেছে স্বয়ং রজার ফেডেরার! কিন্তু কিভাবে?


সম্প্রতি আই সি সি এর টেস্ট ব্যাটসম্যান এর ক্রম তালিকায় চোখ রাখলে চমকে যাওয়ার মতো একটি বিষয়ে লক্ষ্য করা যাবে।অবশ্য তালিকার শীর্ষে রজার ফেডেরার নাম দেখলে চমকে যাওয়া টাই স্বাভাবিক। ওয়েবসাইট হ্যাক নাকি অন্য কিছু কাজ করেছে এমন অদ্ভুত আপডেট এর পিছনে?

Da
টেনিসের জীবন্ত কিংবদন্তী রজার ফেডেরার, এখনও অবধি উইম্বলডনে দারুন ছন্দে আছেন।ফ্রান্সের আদ্রিয়ান মানারিনো কে হারিয়ে ইতিমধ্যে শেষ আটে পৌঁছে গেছেন তিনি। সম্প্রতি চলতি উইম্বলডনে তার খেলা একটি শটের ভিডিও খোদ উইম্বলডন কর্তৃপক্ষ বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে। ভিডিও তিটে দেখতে পাওয়া ফেডেরার এর শটটি অনেকটাই ক্রিকেটের “ফরওয়ার্ড ডিফেন্সিভ স্ট্রক” এর মতো। বিষয়টি আই সি সি এর নজরে আনতে নেহাত মজার ছলে তাদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে উইম্বলডন কর্তৃপক্ষ। বিষয়টি নজরে আসতেই তৎক্ষণাৎ আই সি সি কর্তৃপক্ষ প্রতিক্রিয়ায় টেস্ট ব্যাটসম্যান এর ক্রম তালিকায় শীর্ষ থেকে স্টিভ স্মিথ কে সরিয়ে দিয়ে রজার ফেডেরার নাম বসিয়ে তার স্ক্রিনশট উইম্বলডন কর্তৃপক্ষ টুইটার হ্যান্ডেলে শেয়ার করে। শুধু তাই নয় এরপর “টুইন স্পাইড্যার মিম” এ দুটি স্প্যাইডার ম্যান এর মুখে যথাক্রমে শচীন তেন্ডুলকর এবং ফেডেরার এর মুখ বসিয়ে “when greatness recognise greatness” নামে শেয়ার করে। পরবর্তী সময়ে বিষয়ে টি নজরে আসে শচীন তেন্ডুলকর এর ও। টেনিস কিংবদন্তি কে তার নয় নম্বর উইম্বলডন ট্রফি জেতার পর এই বিষয়ে আলোচনা করবেন বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: Content is protected !!