শেয়ার করুন

পলাশ নস্করঃ  ভারতের নতুন কোচ হয়েছেন রবি শাস্ত্রী। ২০১৯ সাল পর্যন্ত তিনি কোহলি-ধোনিদের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার বিকেলে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের ক্রিকেট ‍উপদেষ্টা কমিটি নতুন কোচের নাম ঘোষণা করে।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন, বিরাট কোহলির মতামত নিয়ে তবেই নতুন কোচের নাম ঘোষণা করা হবে। নতুন কোচের বিষয়ে কোহলির কোনো মতামত তখনো পাননি তারা। কিন্তু মঙ্গলবার ক্রিকেট প্রশাসন কমিটির প্রধান বিনোদ রায় বুধবার সন্ধ্যার মধ্যে নতুন কোচের নাম ঘোষণা করতে বিসিসিআইকে বলেন। তার পরপরই নতুন কোচের নাম ঘোষণা করা হয় মঙ্গলবার।

অবশ্য আগেই সবাই অনুমান করতে পেরেছিল ভারতের নতুন কোচ হতে যাচ্ছেন শাস্ত্রী। বর্তমানে ভারত দলের ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করা শাস্ত্রী এর আগে বেশ কয়েকবার ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করেছেন এবং সফলতা দেখিয়েছেন। সে কারণেই কোচ হওয়ার দৌড়ে তিনি এগিয়ে ছিলেন। এক মাসের নাটক শেষে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ভারত দলের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে শাস্ত্রীর হাতে।সবাইকে পেছনে ফেলে আজ কোহলিদের কোচ হয়েছেন রবি শাস্ত্রী। সঙ্গে বোলিং কোচ করা হয়েছে জাহির খান, ব্যাটিং কোচ করা হয়েছে রাহুল দ্রাবিড়কে।

loading...
Loading...
শেয়ার করুন
Share a little biographical information to fill out your profile. This may be shown publicly.

আপনার মতামত প্রদান করুন