ধোনির স্ত্রীর জন্মদিনে এসে তীব্র সমালোচনার মুখোমুখি হলেন হার্দিক পান্ডিয়া

 

বাংলা hunt ডেস্ক : এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছে গোটা ভারতীয় ক্রিকেট দল।সেখানে ফিন্চ দের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে বিরাট বাহিনী।এদিকে দেশে স্ত্রী সাক্ষীর জন্মদিন মহাসমারোহের মধ্যে দিয়ে পালন করলেন মহেন্দ্র সিং ধোনি।চেনা ছন্দের ধারে-কাছে নেই, তাই বাদ পড়েছেন অসিদের বিরুদ্ধে টি টোয়েন্টি দল থেকে ,যা কেন্দ্র করে তার অগনতি ভক্তদের মধ্যে তৈরী হয়েছে ক্ষোভ।

গত রোববার মুম্বাইয়ের একটি বিলাসবহুল রেঁস্তোরায় পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধবান্ধবদের উপস্থিতিতে সাক্ষীর জন্মদিন পালন করলেন মাহি।এছাড়াও এদিন উপস্থিত ছিলেন বলিউড এবং ক্রিকেট জগতের ব‍্যক্তিত্ব।উপস্থিত ছিলেন ধোনির জাতীয় দলের সদস‍্য অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।চোটের কারনে যার এবারে অস্ট্রেলিয়া সফরে যাওয়া হয়ে ওঠেনি।

ইতিমধ্যে এদিনের অনুষ্ঠানে বেশ কিছু ছবি দেখা গেছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে, পাশাপাশি ভাইরাল হয়েছে একটি ভিডিও ,যেখানে সাক্ষী ধোনিকে দেখা যাচ্ছে নিজের জন্মদিনের কেক কাটতে। ভিডিওটিতে সাক্ষীর পাশেই দাড়িয়ে আছেন ধোনি এবং ধোনির পিছনে দাড়িয়ে থাকা হার্দিক কে দেখা যাচ্ছে ক‍্যামেরা থেকে কোনও কিছু লুকোতে।তিনি ধূমপানরত ছিলেন তখন ,যা লেন্সবন্দী হওয়ার থেকে নিজেকে বাঁচাতে ধোনির পিছনে আশ্রয় নিতে হয় হার্দিক কে।স্বাভাবিক ভাবেই এমন ভিডিও প্রকাশ‍্যে আসার পর থেকেই গোটা দেশের ক্রিকেট প্রেমী মানুষের সমালোচনার মুখে পড়েছেন হার্দিক।জাতীয় দলের ক্রিকেটার হওয়ার সাথে সাথে এখন তিনি দেশের যুব সম্প্রদায়ের কাছে একজন রোল মডেল, তাই তাকে কি এমন কাজ কখনও শোভা পায় ? এমন প্রশ্ন তুলেছেন অনেকেই।যদিও এবিষয়ে এখনও মুখ খোলেননি এই অলরাউন্ডার নিজে।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *