কাদের খানের ছেলের করা মন্তব্যের পরিপ্রেক্ষিতে মুখ খুললেন গোবিন্দা

 

বাংলা hunt ডেস্ক : গত ৩১ শে ডিসেম্বর অমৃতলোকের পথে যাত্রা করেছিলেন কিংবদন্তী অভিনেতা কাদের খান।কানাডার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন তিনি।তাঁর মৃত্যুতে শোকের ছাঁয়া নেমে এসেছে বলিউডে।

যদিও বাবার মৃত্যুর পর একেবারে খানিকটা অন‍্যরকম বলা গেলে কেমন যেন এক অভিমানের সু্র শোনা গেছিলো তার ছেলে সরফরাজের গলায়।জানিয়েছিলেন শারীরিক অসুস্থতার কারনে তার বাবা যখন ক্রমশ নিজেকে গুটিয়ে নিয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে এর কেউ তার তেমন খোঁজ রাখেননি।

কিংবদন্তী এই অভিনেতার মৃত্যুর পর তার সম্পর্কে স্মৃতিচারন করেছিলেন তার দীর্ঘ দিনের সহকর্মী অভিনেতা গোবিন্দা।কাদের খানকে নিজের পিতৃসম বলেছিলেন তিনি।তার করা এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে কাদেরের ছেলে জানিয়েছিলেন বেঁচে থাকাকালীন কতবার আবার বাবার খোঁজ নিয়েছিলেন গোবিন্দা।এবিষয়ে তার মধ্যে কোথাও যেন একটা ক্ষোভ লক্ষ্য করা গেছিলো।সম্প্রতি এই বিষয়টি গোবিন্দার সামনে তুলে ধরা হলে তিনি জানিয়েছিলেন গোটা বিষয়টি সম্পর্কে অবগত তিনি তাই তবে কাদেরের ছেলের বয়সে কম যেহেতু তাই তিনি কোনও মন্তব্য করতে চান না।

শুধু মাত্র তাই নয় সম্প্রতিএকটি সর্বভারতীয় সংবাদ সংস্থাকে দেওয়া একটি সাক্ষাৎকারে কাদের পুত্র জানিয়েছিলেন জীবনের শেষ দিন গুলোতেও নিজের প্রিয় অমিতাভের কথা বলতেন কাদের।সরফরাজের কথা অনুযায়ী ইন্ডাস্ট্রিতে অমিতাভই ছিলেন একজন যাকে প্রবলভাবে ভালোবাসতেন কাদের।এমনকি যখনই তিনি বাবাকে প্রশ্ন করতেন কাকে সবচেয়ে বেশী ভালোবাসেন তিনি ? সময় নষ্ট না করে বিগ বি এর নাম নিতেন তিনি।প্রসঙ্গত,কিংবদন্তী এই অভিনেতার ইহলোক ত‍্যাগ করার পর টুইটে তার প্রতি শোক জানিয়েছিলেন অমিতাভ।

আরও পড়ুন   শ্যামবাজারে বিজেপির প্রতিবাদ মিছিল

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • error: