গম্ভীরের অবসরে শাহরুখের টুইট

 

বাংলা hunt ডেস্ক : গতকাল ক্রিকেট কে আলবিদা জানালেন ভারতের টি টোয়েন্টি এবং পন্চাশ ওভারের বিশ্বকাপ জয়ের অন‍্যতম কারিগর গৌতম গম্ভীর।অবসরের চিন্তা বেশ কয়েক বছর ধরে মাথায় ঘুরছিল তার ,অবশেষে গতকাল এবিষয়ে পাকাপাকি সিদ্ধান্ত নিয়ে ফেললেন এই ধুরন্ধর বা-হাতি ওপেনার।

তার অবসর সিদ্ধান্তে যখন চোখের কোন ভারি হয়েছে তার ভক্তদের, ঠিক তখন এক দুঃখের বাতাবরন তৈরি হয়েছে কলকাতায়‌। আর হবে নাই বা কেন,২০১১ থেকে ২০১৭ কলকাতা নাইটরাইডার্স এর হয়ে আই পি এলে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি।শুধু প্রতিনিধিত্বের কথা বললে ভুল হবে,তার হাত ধরে খ‍্যাতির চূড়া ছোয় এই দল।২০১২ এবং ২০১৪,তার নেতৃত্বে এই টুর্নামেন্ট চ‍্যাম্পিয়ন হয় শাহরুখের দল।

যার হাত ধরে দলের এতো সাফল্য সেই ক্রিকেটার এর অবসরের দিন টুইটে তার প্রতি বিশেষ বার্তা দিলেন তার প্রাক্তন দলের মালিক বলিউডের বাদশাহ শাহরুখ খান।টুইটে গৌতম কে “ক‍্যাপ্টেন” বলে উল্লেখ করে তাকে তার ক্রিকেট পরবর্তী জীবনের জন্য আগাম শুভেচ্ছা জানান বাদাশাহ।পাশাপাশি তাকে এবার একটু হাসার পরামর্শ দিয়েছেন তিনি।আগামী ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের ছবি “জিরো”।ছবিতে বায়ুয়া সিং নামের একজন বামন মানুষের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউড বাদশাহ কে। ছবিতে তার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে ক‍্যাটরিনা কাইফ, অনুস্কা শর্মা । এছাড়া অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে প্রয়াত কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবী, মাধবন, আলিয়া ভাট,কাজলের মতো অভিনয় ব‍্যক্তিত্বদের।এই মুহূর্তে নিজের ছবির প্রচারে চরম ব‍্যস্ততার মধ্যে দিয়ে সময় কাটছে কিং খানের।

আরও পড়ুন   ত্রিপুরা রাজ্যে বিমান টিকিটের হাহাকার, দুর্ভোগে যাত্রীরা,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: