শেষ পর্যন্ত অভিনেতা থেকে নেতা হয়ে দেখালেন দেব

 

বাংলা হান্ট ডেস্ক :- ফের কেশপুরে ষষ্ঠ দফা ভোটের মাথায় হল গুলি বর্ষণ। এই ঘটনায় গুলিবিদ্ধ তৃণমূলকর্মীকে হাসপাতালে ভর্তি করা হলে গুলিবিদ্ধ ওই তৃণমূলকর্মীর বাড়িতে যান তৃণমূল প্রার্থী অভিনেতা দেব৷ তিনি অদম্য উৎসাহের সঙ্গে পরিবারের সমস্ত পরিজনদের সাথে কথা বলেন এবং তাদের পাশে থাকার নির্দেশ দেন।

 

ঘাটালের হয়ে দাঁড়ানো প্রার্থী অভিনেতা দেব ওই পরিবারের পাশে দাঁড়ানোর সাথে সাথে বলেন-”রাজনীতি পরে করব আগে মনুষ্যত্বের পরিচয় দি। যদিও আমি এর মধ্যে কোনোরকম ভাবে রাজনীতি করতে চাইনা। বাংলার তথা গোটা ভারতবর্ষে শান্তি থাকা উচিৎ৷ সবাই শান্তিতে ভোট দিন। যিনি এই ঘটনা ঘটিয়েছেন তার কঠোর শাস্তি হবে। অবশ্যই তার ক্ষমা চাওয়া উচিৎ৷ গুলিটা একটু এদিক ওদিক হলেই বুকের ভিতর দিয়ে চলে যেত।”

প্রসঙ্গত, ঘাটালের দোগাছিয়াতে ভারতী ঘোষের গাড়ি ঘিরে অসম্ভব হামলা হয়, চলে ইট-পাথরবৃষ্টি৷ ইটের ঘায়ে মাথা ফেটে যায় তার দেহরক্ষীর। ভারতী ঘোষ জানিয়েছেন, তাকে নাকি ঘুষিও মারা হয়৷ তাই এই বিজেপি প্রার্থীকে রক্ষা করতেই তার দেহরক্ষীরা শূন্য পাঁচ রাউন্ড গুলি ছোঁড়ে বলে অভিযোগ৷ আর এতেই এক তৃণমূল কর্মী বখতিয়ার খান গুরুতর ভাবে গুলিবিদ্ধ হন বলে। এতে উত্তেজিত জনতা উত্তেজনার বশে জিআরপিএফ এর গাড়ি আর অ্যাম্বুলেন্স ও ভাঙচুর করেছে।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *