অবশেষে সাংবাদিক সম্মেলনে আসলেন আকোস্টা

 

বাংলা hunt ডেস্ক : গত দিন ইস্টবেঙ্গলের আগত নতুন বিদেশী এবছর রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার হয়ে প্রতিনিধিত্ব করা জনি অ্যাকোস্টার সাংবাদিক সম্মেলন বাতিল হয়েছিল দোভাষী না থাকার জন্য।তাই লাল হলুদ কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল ফের আরেকবার সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হবে তাদের তরফে। কাল অনুষ্ঠিত হলো সেই বহু প্রতীক্ষিত সেই সাংবাদিক সম্মেলন।

মাঠে নামছেন কবে?

চুক্তি সংক্রান্ত কিছু কাগজ পত্রের সমস্যা আছে তা মিটে যেতেই মাঠে নেমে পড়বেন এই ফুটবলার, আসলে চলতি মরশুমে কলম্বিয়ার একটি ক্লাবে তার সাথে চুক্তি ছিল সেইখান থেকে ট্রান্সফার ফি দিয়ে তাকে দলে নিয়েছিলেন কোয়েস কর্তৃপক্ষ।এখনও বাকি আছে সেই ট্রান্সফার ফি এর টাকা। মনে করা হচ্ছে সেই বকেয়া টাকা আজই মিটিয়ে দিতে চলেছে ক্লাব কর্তৃপক্ষ। তাই কাল থেকেই বল পায়ে মাঠে নামতে চলেছেন এই বিদেশী ফুটবলার এমনটাই মনে করা হচ্ছে।

নেইমারের বিরুদ্ধে খেলার অভিজ্ঞতা?

এই ম্যাচ নিয়ে এক তীব্র হতাশা বোধ রয়েছে তার মধ্যে। গোটা ম্যাচে গোটা ব্রাজিল দলকে আটকে রাখলেও শেষ পর্যন্ত হার মানতে হয়েছিল “সেলেকাও” দের কাছে। এই নিয়ে এক আপশোস থেকেই গেছে তার মধ্যে।যদিও নেইমার এর “প্লে এ্যকটিং” নিয়ে প্রশ্ন করা হলে তিনি তা এরিয়ে গেছেন।

ভারতে আসার কারন?

ইস্টবেঙ্গল ক্লাবের ঐতিহ্য তাকে এদেশে খেলতে আগ্রহী করে তুলেছে এমনটাই জানিয়েছেন এই ডিফেন্ডার। পাশাপাশি এও জানান যে আই এস এল খেলার কথা মাথায় রেখে তিনি এই ক্লাবে আসেননি।

ভাষা সমস্যা?

দোভাষীর অভাব গতদিন সাংবাদিক সম্মেলন হয়নি, ফুটবলার হিসেবে এই প্রথমবার ভাষার সমস্যায় পড়েছিলেন, তবে খেলায় বা প্রাকটিসে তার কোনও সমস্যা হবে না বলেই ধারনা তার। কারন ফুটবলের আলাদা এক ভাষা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *