তৃণমূলের হাতে দলের কর্মী সমর্থকদের আক্রান্ত হওয়ার অভিযোগ তুললো বিজেপি

ইন্দ্রানী সেন,বাঁকুড়া: ‘শক্তি কেন্দ্র প্রমুখ সম্মেলনে’ যোগ দিতে আসার পথে তৃণমূলের হাতে দলের কর্মী সমর্থকদের আক্রান্ত হওয়ার অভিযোগ তুললো বিজেপি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বাঁকুড়ার পাত্রসায়র এলাকায়।

 

জেলা বিজেপি সূত্রের অভিযোগ, বর্ধমানের খণ্ডঘোষ থেকে দু’টি ছোটো গাড়িতে করে বেশ কিছু কর্মী সমর্থক দলের ‘শক্তি কেন্দ্র প্রমুখ সম্মেলনে’ যোগ দিতে বিষ্ণুপুরে আসছিল। সেই সময় বিজেপি কর্মীদের গাড়ি গুলিতে পাত্রসায়র এলাকায় আটকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ বিজেপির সাথে সাথেই গাড়ি ভাঙ্গচুরের পাশাপাশি চার বিজেপি কর্মীর মারধোর করে হাত ভেঙ্গে দেওয়া হয়েছে বলেও অভিযোগ । এদের মধ্যে গুরুতর একজনকে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে, বাকিরা খণ্ডঘোষে ফিরে যেতে বাধ্য হয়েছেন বলে বিজেপি সূত্রে দাবী করা হয়েছে।

বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি স্বপন ঘোষের দাবী,” বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বর্ধমান খণ্ডঘোষের দলের মণ্ডল সভাপতি ও শক্তি কেন্দ্র প্রমুখরা শহরের যদুভট্ট মঞ্চে আসছিলেন। সেই সময় পাত্রসায়রে তৃণমূল আশ্রিত দুস্কৃতিরা খণ্ডঘোষের কর্মীদের উপর আক্রমণ করে।” তিনি আরও জানান আগে থেকেই এই ধরণের ঘটনা ঘটার আন্দাজ করেছিল দলীয় নেতৃত্ব। এর পরিপ্রেক্ষিতে বুধবার রাতেই তাদের তরফে প্রশাসনকে নিরাপত্তা দেওয়ার কথা বলালেও তা করা হয়নি বলে তার অভিযোগ।

যদিও পাত্রসায়র ব্লক তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। দলের ব্লক সভাপতি সুব্রত দত্তের দাবী, “সারা পশ্চিমবঙ্গ সহ পাত্রসায়রে উন্নয়নের জোয়ার বইছে। মানুষের চাওয়া পাওয়া যেখানে মিটে গেছে, সবাই খুশিতে আছে। তাহলে ‘মারপিট’ করবে কেন প্রশ্ন তুলে তিনি বলেন, মারধোরের ঘটনা যদি ঘটেই থাকে, তবে তা বিজেপির গোষ্ঠীদ্বন্দের ফল।”

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *