প্রেম করতে গিয়ে পরীক্ষায় ফেল, টাকার দাবি জানিয়ে প্রেমিকাকে চিঠি লিখে পাঠালো যুবক

 

বাংলা হান্ট ডেস্ক :-

‘নতুন নতুন খইয়ের মোয়া, মচর মচর করে’।ঠিক এরকমটাই দৃষ্টান্ত রাখলেন আরামবাগের এক প্রেমিক যুগল। হতেই পারে কোনো কারণে অন্যমনস্কতার জন্য পড়াশোনার প্রস্তুতি ভালো না নেওয়ায় রেজাল্ট খারাপ হয়েছে। কিন্ত এক্ষেত্রে সরাসরি দোষ দিয়ে বসল প্রেমিকাকে যুবক, শুধু তাই নয় রীতিমত এর জন্য নায্য অর্থ ও দাবি জানালো সে।

 

বছর ২৩ এর আরামবাগের কল্যাণ এখন জলপাইগুড়ির সরকারী কলেজের ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ারিং এ ব্যাচেলর করছেন। কলেজে ভর্তি হওয়ার সুবাদেই দেখা হয় কলকাতার বাসিন্দা মধুরিমা র সাথে যে ওই কলেজেই মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পড়তে এসেছে। মধুরিমা বরাবরই যথেষ্ট মুক্তমনা ও স্বাধীনতায় বিশ্বাসী আর এই স্বভাবই কল্যাণ কে যথেষ্ট রকম ভাবে আকৃষ্ট করে ও তাদের প্রেম শুরু হয়। তবে চতুর্থ সেমিস্টারের রেজাল্ট বেরোনোর পর ঘটে গেলো একটি নজির বিহীন ঘটনা। রেজাল্ট বেরোনোর সঙ্গেই সঙ্গেই কল্যাণ মধুরিমা কলেজ ক্যাম্পাসে সবার সামনে চড় মেরে বসেন এবং ক্রমাগত মধুরিমা কে তার রেজাল্ট মাত্র ৫.৪৫ ক্রেডিটে নেমে যাওয়ায় দোষ দিতে থাকে। মধুরিমাও থেমে থাকেনি পাল্টা সেও চড় মারে কল্যাণ কে।

পরিস্থিতি হাতাহাতির পর্যায়ে পৌঁছে গেলে বাদবাকি অন্যান্য সমস্ত ছাত্র ছাত্রীরা এসে তাঁদের সামাল দেন। আপাততঃ কলেজ কমিটি থেকে কল্যাণ কে দুমাসের জন্য সাসপেনসনের চিঠি দেওয়া হয়েছে।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *