কোহলি এখনই কিংবদন্তি, মত প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটারের

 

বাংলা hunt ডেস্ক : ক্রমশ কিংবদন্তি হওয়ার পথে এগোচ্ছে কোহলি, সম্প্রতি এমনটাই শোনা গেছিলো বর্তমান ভারতীয় অধিনায়ক বিষয়ে সম্প্রতি এমন মন্তব্যে করতে শোনা গেছিলো প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির গলায়। এইবার একধাপ এগিয়ে কোহলি কে কিংবদন্তি বললেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার জাহির আব্বাস।

দেশের হয়ে ৭৮ টি টেস্ট এবং ৬২ টি একদিনের ম্যাচ খেলেছেন এই প্রাক্তন পাক ক্রিকেটার। সাম্প্রতিক ক্রিকেটের খবর রাখেন তিনি। এই মূহুর্তে যে কয়েকজন ভারতীয় ক্রিকেটার খেলা দেখছেন তার মধ্যে থেকে এখন অনেকটাই এগিয়ে কোহলি এমনটাই মনে করেন তিনি।

শুধুমাত্র তাই নয়, নিজের খেলোয়াড়ি জীবন এবং তার পরবর্তী সময়ে একের পর এক ভারতীয় ক্রিকেটার কে দেখেছেন কিংবদন্তি হয়ে উঠতে, তাদের কারওর সাথে কোনও তুলনায় না গেলেও কোহলি যে তাদের পাশেই নিজের স্থান করে নিয়েছেন এখন এমনটাই মনে করেন তিনি।

তার মতে কিংবদন্তি হলেন তারাই যারা নিজের সময়ে গোটা বিশ্বে রাজ করে, আর কোহলি কে সেই কাজ করতেই দেখছেন তিনি যা তাকে এখনই কিংবদন্তি করে তুলেছে বলেই মনে করেন তিনি।

চলতি ইংল্যান্ড সফরের প্রথম টেস্টে জয়ের কাছাকাছি পৌঁছেও দলের ব্যাটিং ব্যর্থতার জন্য জিততে পারেনি বিরাট বাহিনী। যদিও দুই ইনিংস মিলিয়ে দারুন প্যারফরম্যান্স করেছিলেন বিরাট। প্রথম ও দ্বিতীয় ইনিংস মিলিয়ে যথাক্রমে ১৪৯ এবং ৫১ রান করেছিলেন তিনি। তবুও জয় অধরা থেকে যায় তার। কাল লর্ডসে দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে মুখোমুখি হলেও বৃষ্টির জন্যে এক বল ও খেলা হয়নি এইদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *