সৌন্দর্যের রহস্য ” প্ল‍্যাস্টিক সার্জারি” ? জবাবে কি বললেন সারা ?

বাংলা hunt ডেস্ক : তারকা হ‍য়ে ওঠার পর সেই স্থান ধরে রাখা একটা কঠিন কাজ একজন অভিনয় ব‍্যক্তিত্বের কাছে।কারন দর্শকদের চাহিদা ক্রমশ হয়ে ওঠে উদ্ধমুখী।তাই চরিত্র বাছাইয়ের দিকে যেমন নজর দেন একজন তারকা পাশাপাশি তার সমান নজর থাকে নিজের রুপের দিকে।

শারীরিক কসরত তো আছেই পাশাপাশি নিজেকে সুন্দর দেখানোর কোনও কসুর রাখে না তারা।তাই বছরের পর বছর চেহারার জেল্লা ধরে রাখতে বিভিন্ন উপায় অবলম্বন করেন তারা ।তালিকায় আছে ” প্ল‍্যাস্টিক সার্জারি” । সম্প্রতি এবিষয়ে অভিনেত্রী সারা আলী খানের কাছে প্রশ্ন করা হয়।কি জানালেন তিনি ? আসুন তা জেনে নেওয়া যাক।

ইতিমধ্যে ” কফি উইথ করন ” এর সারা আলী খানের এপিসোড টি হয়েছিল সম্প্রচারিত।তার বেশ কিছু এডিটে বাদ যাওয়া অংশ সম্প্রতি এসেছে প্রকাশ‍্যে।সেখানে সারার কাছে জানতে চাওয়া হয় সৌন্দর্যের বৃদ্ধির ক্ষেত্রে তিনি কি ” প্ল‍্যাস্টিক সার্জারী” এর সাহায্য নিয়েছেন? প্রশ্নের পরিপ্রেক্ষিতে সারার জবাব সম্মতি সূচক।

তিনি জানান বর্তমান সময়ে সৌন্দর্য ধরে রাখা খুবই চাপের একটি বিষয়ে।এবং আমরা যে সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি সেক্ষেত্রে এই চাপ মেনে নিতেই হবে ।এদিন তার কথায় উঠে এসেছে বলিউডের অন্দরমহল প্রসঙ্গ।

জানান ইন্ডাস্ট্রিতে অনেকেই আছেন যারা প্রতিনিয়ত আপনার মধ্যে হীনমন্যতার বীজ বপন করে চলবে তাই কখনও তাই নিজের উপর আত্মবিশ্বাস থাকাটা একান্ত জরুরি।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *