ডিজিটাল মিডিয়া পরিবর্তিত করছে প্রেস রিলিজকে

 

নয়া দিল্লি, ভারত, ১০ই জুন, ২০১৯

প্রেস রিলিজগুলি মূলত সংবাদপত্রকে জারি করা একটি সরকারী বিবৃতি হিসাবে নির্দিষ্ট কোনও বিষয়ে তথ্য প্রদান করে, যেমন উইকিপিডিয়া। যেহেতু গোটা বিশ্ব ডিজিটাল হচ্ছে, সেইকারনে খবরগুলিও ডিজিটাল হয়ে উঠেছে তাই সংবাদপত্র থেকে শুরু করে প্রেস রিলিজ এবং বিজ্ঞাপনের ফর্মগুলিও ডিজিটাল হয়ে উঠছে । বিশ্বজুড়ে ডিজিটালীকরণের আবির্ভাবের সাথে সাথে ভারতও লীগে যোগ দেয়। আমরা এটিকে ‘ডিজিটাল ইন্ডিয়া ক্যাম্পেইন’ নামে পরিচিত করে থাকি। এটি অনলাইনের বিপুল সংখ্যক লোককে নিয়ে এসেছে এবং তাদের বিশ্বজুড়ে সক্রিয় উপস্থিতি দিয়েছে।

Millennials এর দৃষ্টি স্প্যানিশ Millennials আর সংবাদপত্র পড়তে ইচ্ছুক নয় । বরং তারা সকলকে নির্বিশেষে, প্রতিটি সম্ভাব্য তথ্য উৎস সংগ্রহ করতে আরও আগ্রহী।

শুধু এই নয়, উদ্যোক্তারা, সাফল্য কোচ, ব্যবসা গুরুরা উৎপাদনশীলতার মূল হিসাবে সময় বাঁচিয়ে শপথ করে।ডিজিটাল চিত্র – সবচেয়ে বিশ্বাসযোগ্য সম্মাননা সার্চ ইঞ্জিন সম্মাননা আজকাল সবচেয়ে বিশ্বাসযোগ্য। বেশিরভাগ দর্শকই তাদের পছন্দসই নিউজ চ্যানেলগুলি থেকে সংগৃহীত খবরগুলি আর পড়ে না। শীর্ষ অনলাইন চ্যানেলগুলি এবং অনুসন্ধান ইঞ্জিন আপনাকে চিত্রিত করে তত বেশি বা কম বলে মনে করা হয়। আপনার খ্যাতি তৈরি করার সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটি হল অনলাইন প্রেসে প্রকাশ করা।


অনলাইন প্রেস রিলিজ: ইকো-বন্ধুত্বপূর্ণ সংবাদ
বিতরণ বিশ্বের স্বার্থে প্রকৃতিতে যে ক্ষতি হয়েছে তা অস্বীকার করা যাবে না। কিন্তু ধীরে ধীরে মানুষ ও মনসেটগুলি কাগজ এবং গাছ সংরক্ষণের জন্য পরিবর্তিত হচ্ছে। সংবাদপত্র প্রকাশ, বিতরণ এবং পাঠকদের নিবেদিত পুরানো ধারণা ফেড হয়ে গিয়েছে, অনলাইন প্রেস রিলিজ হল সংবাদপত্রের পরিপূরক। যেখানে, সংবাদপত্রিকা স্কিমিং এবং স্ক্যানিং করার কয়েক মিনিটের জন্য শুধুমাত্র এর গুরুত্ব থাকে। সেখানে অনলাইন প্রেস রিলিজগুলি ৯-১২ মাস ধরে বা তার চেয়েও বেশি সময় ধরে ওয়েবে লাইভ হতে পারে।
অনলাইন প্রেস রিলিজের আরও তথ্যের জন্য, www digpu.com পরিদর্শন করুন।

সংবাদ সূত্র: ডিগপু (DIGPU)

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *