কোনও সমস্যা নেই “ভেঙ্কটেশ” এর সাথে, দাবি দেব এর

 

বাংলা hunt ডেস্ক : অভিনেতা হিসেবে নিজেকে ভাঙার তাগিদ অনুভব করেছিলেন, তাই তৈরি করেছেন নিজস্ব প্রোডাকশন হাউস। এবং এরই মধ্যে করে ফেলেছেন চ্যাম্প, ককপিট, কবিরের মতো ছবি। যেখানে নায়ক থেকে ক্রমশ অভিনেতা হওয়ার পথে নিজেকে এগিয়ে নিয়ে চলেছেন বাংলার সুপারস্টার অভিনেতা দেব। এবছর পুজোতে ভক্তদের উপহার দিতে চলেছেন “হইচই আনলিমিটেড”। এই মুহূর্তে জোরকদমে চলছে সেই ছবির প্রচারের কাজ। এমনকি সেই ছবির বেশ কিছু পোস্টার দেখা গেছে ভেঙ্কটেশ এর অফিসের লিফটে, তাহলে যে দেব – ভেঙ্কটেশ কে কেন্দ্র করে যে সমস্যার কথা উঠে এসেছিল তার পুরোটাই কি নেহাত জল্পনা?

 

ভেঙ্কটেশের সাথে ছবি করতে কোনো সমস্যাই নেই দেবের, এমনকি নেই কোনো আর্থিক সমস্যা। তাহলে কেন তাদের প্রযোজনা সংস্থার হয়ে ছবি করছেন না তিনি? জানিয়েছেন ইতিমধ্যে বেশ কিছু ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে তাকে কিন্তু সেই সবই ভালো চিত্রনাট্য এবং চরিত্র পেলে অবশ্যই তাদের সাথে ছবি করবেন।

সূত্রের খবর অনুযায়ী সমস্যা তৈরি হয়েছিল “চ্যাম্প” সিনেমার সময় ,ছবির ডিস্ট্রিবিউশন নিয়ে দেবের সাথে ভেঙ্কটেশ ফিল্মসের একটা সমস্যা তৈরি হয়েছিল। যদিও এই মুহূর্তে সেই সমস্যা মিটে যেতে চলেছে এমনটাই তৈরি হয়েছে জল্পনা। অনেকেই এই সমস্যা মিটে যাওয়ার পিছনে খুঁজে পাচ্ছে এক অন্য সমীককরন। এই মুহূর্তে দেব – জিৎ ব্যতীত বাংলার অন্যান্য বানিজ্যিক ছবির নায়ক দের ছবির ব্যবসা তেমন একটা ভালো নয়। এদিকে জিৎ এর সাথে ভেঙ্কটেশের সম্পর্ক তেমন একটা ভালো নয়। তাই এইমুহূর্তে দেব ছাড়া আর অন্য কারোর কথা ভাবছে না ভেঙ্কটেশ।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *