চুলবুল পান্ডের অভিযান শুরু !

বাংলা hunt ডেস্ক : ২০১০ সালে মুক্তি পায় দবং।ছবিতে সলমন অভিনীত চুলবুল পান্ডে সমাদৃত হয়।অভিনব কাশ‍্যপ পরিচালিত এই ছবি বক্স অফিসে বিরাট পরিমাণে সাফল্য লাভের পাশাপাশি সেই বছর জাতীয় পুরস্কারের “জনপ্রিয়” ছবির বিভাগে জিতে নেয় পুরস্কার।এই ছবির বিরাট সাফলতা দেখে ২০১২ সালে “দবং ২” বানান আরবাজ খান।

প্রথম ছবির মতো সেই ছবিও বক্স অফিসে সাফলতা।এরপর থেকেই সাধারন মানুষের হৃদয়ে জায়গা করে নেয় চুলবুল পান্ডে।আট থেকে আশি, সকলের মনে একই প্রশ্ন ফের কবে দস্যু দমনে হাজির হবেন চুলবুল পান্ডে।সম্প্রতি সেই প্রতিক্ষার অবসান ঘটিয়েছিলেন স্বয়ং ছবির প্রযোজক আরবাজ খান।গতবছরের শেষের দিকে একটি সাক্ষাৎকারে তিনি জানান আগামী বছর অর্থাৎ ২০১৯ এর এপ্রিল মাসে ফের শুরু হবে ” দাবাং ৩ ” এর কাজ।চমক , ছবির পরিচালকের ভূমিকায় থাকছেন প্রভুদেবা।

এই ছবির সূত্রে দীর্ঘ বছর দশেক বাদে ফের সলমনের সাথে কাজ করতে চলেছেন তিনি।প্রসঙ্গত, সলমন- প্রভুদেবা জুটির শেষ ছবি ” ওয়ান্টেড ” বক্স অফিসে রেকর্ড সৃষ্টি করে।সম্প্রতি সেই ছবির কাজ শুরু করেছেন সলমন।

খুব সম্প্রতি তিনি নিজের এবছর মুক্তি পেতে চলা ” ভারত ” কাজ শেষ করেছিলেন ।যা এবছর ঈদে মুক্তি পাবে।ইতিমধ্যে ছবির সেট থেকে বেশ কিছু ছবি এসেছে প্রকাশ‍্যে।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *