মমতা-চন্দ্রবাবুর বৈঠককে ‘চোরের ইউনাইটেড’ বলে কটাক্ষ রাহুল সিনহার

বাংলা হান্ট ডেস্ক : ইতিমধ্যেই দেশজুড়ে বিজেপি বিরোধীতার ডাক দিয়েছে বিরোধী দলগুলি। রাজ্যে বিজেপি বিরোধী জোটের প্রধান মুখ হিসেবে বেছে নিয়েছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই লক্ষ্যে আগামী ১৯ জানুয়ারি ব্রিগেডে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি বিরোধী সমাবেশ করতে চলেছে।

সেই জনসমাবেশে উপস্থিত থাকবেন দেশের সমস্ত বিরোধী নেতৃত্বরা। বিরোধী জোটের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়কে যাওয়ার জন্য আমন্ত্রণ জানান চন্দ্রবাবু নাইডু। এই মুহূর্তে তিনি বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলিকে একজোট করার জন্য মরিয়া হয়ে চেষ্টা চালাচ্ছেন।

ইতিমধ্যেই রাহুল গান্ধীর সঙ্গে এবং একাধিক বিরোধী নেতার সঙ্গে বৈঠক সেরেছেন তেলুগু দেশম পার্টির সুপ্রিমো চন্দ্রবাবু নাইডু। গত ১৯ নভেম্বর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করতে কলকাতায় এসেছিলেন তিনি। আগামী ২২ নভেম্বর নয়া দিল্লিতে বিজেপি বিরোধী জোটের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানাতে কলকাতা সফর করেন চন্দ্রবাবু।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং চন্দ্রবাবু নাইডুর এই বৈঠককে ‘কতগুলি সুবিধাবাদী দল, কতগুলি চোর, ইউনাইটেড হচ্ছে পাহারাদারের বিরুদ্ধে ‘ বলে কটাক্ষ করেন বিজেপি নেতা রাহুল সিনহা। এর পাশাপাশি তিনি আরো বলেন, ‘এর আগে এই দেশ অনেকবার খিচুড়ি পার্টির সরকার দেখেছে। মানুষের খিচুড়ি খাওয়ার শখ নেই। মোদীজি ছিলেন, আছেন, থাকবেন। এই সব খিচুড়ি পার্টি, চোরের ইউনিটি পাহারাদারকে কোনভাবেই বিরক্ত করতে পারবে না।’

আরও পড়ুন   যুবকের অস্বাভাবিক মৃত্যু,খুনের অভিযোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: