যৌনকর্মীদের সঙ্গে সরকারি কর্মচারীদের তুলনা টেনে বিপাকে বিজেপি নেতা

 

বাংলা hunt ডেস্ক : উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ সুরেন্দ্র সিং সরকারি কর্মচারীদের সঙ্গে যৌনকর্মীদের তুলনা টেনে বিতর্কিত মন্তব্য করায় সমালোচনায় সরব হল বিরোধী রাজনৈতিক দলগুলি। উত্তরপ্রদেশের এক জনসভায় সুরেন্দ্র বলেন, যৌনকর্মীরা সরকারি কর্মচারীদের থেকেও ভালো। কেননা তারা অন্তত টাকা পেলে নিজেদের কাজটা ঠিকঠাক ভাবে পালন করেন। কিন্তু সরকারি কর্মচারীরা শুধু টাকাটাই নেন, কিন্তু কোনও কাজ করেননা। যোগী আদিত্যনাথের রাজ্যে বিজপি সাংসদের এইরূপ মন্তব্যে বিরোধী রাজনৈতিক দলগুলি এনিয়ে তীব্র আপত্তি জানিয়েছে।

বিজেপির ওই সংসদ সদস্য সুরেন্দ্র এক প্রকাশ্য জনসভায় বলেন, ‘যৌনকর্মীরাও সরকারি আধিকারিকদের চেয়ে ভালো। কেননা যৌনকর্মীরা টাকা নিলে অন্তত বিনিময়ে কাজটা করে। কিন্তু সরকারি আধিকারিকরা টাকা নেওয়ার পরও কাজ করেন না। কোনো গ্যারান্টি নেই যে কাজটি হবে বলে। এক সাংসদের মুখে এমন মন্তব্য শুনে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

প্রসঙ্গত, ইতিপূর্বেও নানান বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে এসেছেন সুরেন্দ্র। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সুপর্ণখা বলে কটাক্ষ করা থেকে শুরু করে দেশে ধর্ষণ বেড়ে চলার জন্য সেল ফোন এবং বাবা-মাদের দায়ী করেও মন্তব্য করেন তিনি। আবার বিতর্কিত মন্তব্য করে দল তথা যোগী সরকারকে চাপের মুখে ফেললেন।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *