কাঠুয়া গণধর্ষণ কাণ্ডে মুখ খুলে যা বললেন কোহলি, শুনলে মাথানত হবে

 

 

বাংলা hunt ডেস্কঃ  দেশের তাবড় তাবড় সেলেবদের পর এবার জম্মুর কাঠুয়ায় ৮ বছরের নাবালিকাকে ধর্ষণ কাণ্ডে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওর মাধ্যমেই বিরাট মনের কথা ব্যক্ত করেছেন। কোহলি সাফ জানিয়েছেন, এই সমাজে থাকতে তাঁর রীতিমতো লজ্জা হয়।

 

এবার মুখ খুললেন বিরাট কোহলি। তিনি বলেন, “ভগবান না করুক, আপনার পরিবারের সঙ্গেও এমন কোনও ঘটনা ঘটতে পারে। বিষয়টাকে আপনারা এই জায়গা থেকে দেখুন। তাহলে আপনারা এভাবেই চুপচাপ দেখতেন, নাকি প্রতিবাদ করতেন। আমার প্রশ্ন শুধু এই একটাই। সমাজে একের পর এক এমন ঘটনা ঘটছে। আমরা সেগুলো চুপচাপ দেখি। প্রত্যেকেই মনে করেন, সমাজে তো এসব চলতেই থাকে। ঠিকই আছে। একটা বাচ্চার উপর এমন নির্যাতন হলেও, আমরা অপরাধীদের বাঁচানোর চেষ্টা করি। এটা সত্যিই মেনে নেওয়া যায় না। এমন ঘটনা সত্যিই ভয়ানক, মনকে চঞ্চল করে দেয়। এই সমাজে থাকতে আমার লজ্জাবোধ হয়।”সঙ্গে ভারত অধিনায়ক বলেন, “এবার নিজেদের চিন্তাভাবনাগুলো বদলানোর সময় এসেছে। নিজেরা নিজেদের সম্মান দিন। জয় হিন্দ।”

 

প্রসঙ্গত, জম্মু-র কাঠোয়া জেলায় গত জানুয়ারিতে আট বছরের শিশুকন্যাকে সাতদিন আটকে রেখে লাগাতার গণধর্ষণ ৷ তারপর নির্মমভাবে খুন ৷ জম্মুর কাঠুয়া গণধর্ষণ ও খুনের ঘটনায় আজ কাঠুয়া সেশনস কোর্টে শুরু হতে চলেছে শুনানি ৷ অভিযুক্ত সঞ্জী রাম-সহ ছয় জনের বিরুদ্ধে শুরু হতে চলেছে এই শুনানি ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: Content is protected !!