রোনাল্ডো, মেসি, নেইমার এর মাঝেই নিজেকে প্রমান করবে রিউস, মত প্রাক্তন জার্মান ফুটবলার এর

 

বাংলা hunt ডেস্ক : মেসির হাতে কি উঠবে বিশ্বকাপ? রোনাল্ডো কি ফের আরেকবার ইউরোর স্মৃতি ফেরাতে পারবে? নেইমার কি ছয় নম্বর বিশ্বকাপটা ব্রাজিল নিয়ে যেতে পারবে? সালাহ কি শেষ মেষ দেশের জার্সি গায়ে মাঠে নামতে পারবে? এমনই সব প্রশ্ন নিয়ে গত একমাস ধরে চুলচেরা বিশ্লেষণ চলেছে টিভিতে এবং সংবাদপত্রে। কিন্তু এবার খানিকটা অন্যরকম কথা শোনা গেল প্রাক্তন জার্মান ফুটবলার কাকাউ এর মুখে। তার কথানুযায়ী। ফুটবলের এই রথী – মহারথী দের মাঝে নিজেকে প্রমাণ করবে তার দেশের ফুটবলার মার্কো রিউস।

বছর ২৯ এর এই ফরওয়ার্ড এর গত বিশ্বকাপে খেলা হয়ে ওঠেনি চোটের দরুন। এবার সেই কিনা টুর্নামেন্ট সেরার হওয়ার ক্ষমতা রাখে এমনটাই মনে করছেন ওই প্রাক্তন জার্মান ফুটবলার। দারুন ড্রিবল, এবং অসাধারন গতি তে এই ফুটবলার বিপক্ষের ডিফেন্ডার দের চোখের ঘুম কেড়ে নেবে বলেই ধারনা তার। রিউস এর উপস্থিতি জার্মান দলকে বাড়তি নিরাপত্তা এনে দেবে বলেই মনে করেন তিনি।

গত মরশুমে বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে ১১ টি ম্যাচে খেলতে দেখা গেছে এই ফুটবলার কে। ম্যানচেস্টার সিটির হয়ে এ মরশুমে দারুন ফুটবল খেলা সানে কে সরিয়ে তার দলে সুযোগ পাওয়া নিয়ে অবাক গোটা ফুটবল মহল।

শুধু রিউস নয়, পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কে নিয়েও এইদিন নিজের মতামত জাহির করেছেন কাকাউ। এই দিন তারকা ফুটবলার এর ভূয়সী প্রশংসা করেন তিনি, পাশাপাশি এও জানান যে এই বিশ্বকাপে পর্তুগাল বিশেষ কিছু করতে পারবে না বলেই ধারনা তার। ২০১৬ এর ইউরো চ্যাম্পিয়ন দলের বিশ্বকাপ জেতার কোয়ালিটি নেই বলেই মনে করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *